ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ৬ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবলারদের চুরি যাওয়া অর্থ ফেরত দেবে বাফুফে

প্রকাশনার সময়: ২২ সেপ্টেম্বর ২০২২, ১৫:১২

সাফজয়ী কৃষ্ণা-সানজিদাদের চুরি যাওয়া অর্থ ও মূল্যবান জিনিসের সন্ধান পাওয়া না গেলে ফেডারেশন ফেরত দেবে বলে জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নারী উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সংবাদমাধ্যমকে এ তথ্য জানান তিনি।

সাফ শিরোপা জয়ের পর নেপাল থেকে দেশে ফিরেই রাজসিক সংবর্ধনা পায় বাংলাদেশ নারী ফুটবল দল। বিমানবন্দরে একদফা সংবর্ধনা শেষে ছাদখোলা বাসে চড়ে মতিঝিলের বাফুফে ভবনে যাওয়ার পথে মানুষের ভিড়ে গাড়ি যেন এগোচ্ছিলই না। উৎসুক জনতাকে নিরাশ করেননি ইতিহাসগড়া মেয়েরা। ভ্রমণের ক্লান্তি উপেক্ষা করেই সারাটা সময় হাত নাড়িয়ে ট্রফি উঁচিয়ে অভিবাদনের জবাব দিয়ে গেছেন তারা।

সারাদিনের সংবর্ধনা ও ক্লান্তি শেষে ফুটবলাররা যখন লাগেজ হাতে পান, তখন বিষয়টি নজরে আসে তাদের। সাফজয়ী দলের তিন সদস্য কৃষ্ণা রানি সরকার, সানজিদা আক্তার ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে ডলার ও টাকা চুরি হয়েছে। তিন জনের প্রায় দুই লাখ টাকার মতো খোয়া গেছে। এ ছাড়া দলের অন্যান্য সদস্যের লাগেজও পাওয়া গেছে ভাঙা অবস্থায়।

এ ঘটনার পরপরই নড়েচড়ে বসেছে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ এবং বাফুফে। ইতোমধ্যে তদন্তও শুরু হয়েছে। মাহফুজা আক্তার কিরণ জানিয়েছেন, বাফুফেকে আজকের মধ্যেই তদন্তের অগ্রগতি জানাবে এবিপিএন।

তিনি বলেন, এ ঘটনায় আমরা সবাই চিন্তিত। তদন্ত চলছে, আশা করি সমাধান পাওয়া যাবে। খেলোয়াড়দের লাগেজের নিরাপত্তা নিয়ে প্রশ্ন করা হলে কিরণ বলেন, বিমানবন্দর থেকে যখন লাগেজগুলো নিয়ে আসা হয়েছে, সেখানে পুলিশ পাহাড়া ছিল। আমাদের বাফুফের দুটি গাড়িও সার্বক্ষণিক নিরাপত্তায় ছিল। বাফুফে ভবনে যেখানে লাগেজগুলো রাখা হয়েছিল, সেখানকার সিসিটিভি ফুটেজও চেক করা হবে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ