ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ৬ রবিউল আউয়াল ১৪৪৪

রিয়াদকে বিশ্বকাপে নেয়ার দাবিতে মানববন্ধন

প্রকাশনার সময়: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৫

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়ে দল ঘোষণা করায় হতাশ ও ক্ষুব্ধ তার ভক্ত-অনুরাগীরা। তাই বিশ্বকাপে অভিজ্ঞ এই অলরাউন্ডারকে দলে ফেরাতে রোববার (১৮ সেপ্টেম্বর) ময়মনসিংহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে ময়মনসিংহ নগরের ক্রীড়াপল্লিখ্যাত আবুল মনসুর সড়কে এ কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে ক্রিকেটপ্রেমীরা ক্রিকেট বোর্ডকে হুঁশিয়ার করে বলেন, মাহমুদউল্লাহকে দলে অন্তর্ভুক্ত করা না হলে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।

মানববন্ধনে অংশ নেওয়া ক্রিকেটপ্রেমীরা বলেন, মাহমুদউল্লাহ রিয়াদ বাংলাদেশ দলের একজন অভিজ্ঞ খেলোয়ার। তার পারফরম্যান্স এখনো দলের যেকোনো খেলোয়াড়ের চেয়ে ভালো। বিশেষ করে শেষ দিকে ব্যাটিংয়ে নেমে দলের জয়ে তিনি খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। বিশ্বকাপের মতো বড় আসরে বিশ্বের সব দলই যেখানে জ্যেষ্ঠ খেলোয়াড়দের মূল্যায়ন করে, সেখানে বাংলাদেশ দল গঠনে এই জ্যেষ্ঠ খেলোয়াড়কে অবমূল্যায়ন করা হয়েছে। এতে বাংলাদেশ দলের ক্ষতি হবে।

সমাবেশে বক্তারা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর সমালোচনা করে বলেন, তারা খেলোয়াড়দের মেধা ও বর্তমান ফর্ম বিবেচনা করার চেয়ে ব্যক্তিপরিচয় বা ব্যক্তিগত সম্পর্ককে বিবেচনায় নিয়েছেন। যে কারণে হয়তো তারা রিয়াদের মতো গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে বাদ দিয়ে অগুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দলে রেখেছেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ