ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ৬ রবিউল আউয়াল ১৪৪৪

অবসর নয়, আরো ২ বছর খেলতে চান রিয়াদ 

প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৩

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার আগে থেকেই আলোচনায় ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বিশ্বকাপ দলে থাকবেন কি থাকবেন না সেটা নিয়ে চলছিল বিস্তর আলোচনা। অবশেষে গতকাল বুধবার অভিজ্ঞ এই অলরাউন্ডারকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তাহলে কি রিয়াদের টি-টোয়েন্টি ক্যারিয়ারই শেষ বলে ধরে নেয়া হচ্ছে। তবে এই অলরাউন্ডার এখনই শেষ মনে করছেন না। জাতীয় দলে ফেরার লড়াই চালিয়ে যাবেন। আরো দুই বছর জাতীয় দলের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে খেলতে চান।

জানা গেছে, জাতীয় দলে তার অবদানের প্রতি সম্মান রেখে নাকি নিউজিল্যান্ডের মাটিতে আসন্ন ত্রিদেশীয় সিরিজে বিদায়ী ম্যাচের প্রস্তাব দিয়েছিল বিসিবি। কিন্তু মাহমুদউল্লাহ তাতে রাজি হননি।

তামিম ইকবাল আর মুশফিকুর রহিম টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দিয়ে। বিসিবি মাহমুদউল্লাহর বেলায় এমনটি চায়নি। তাই তাকে বিদায়ী ম্যাচ খেলার প্রস্তাব দেয়া হয়। কিন্তু মাহমুদউল্লাহ আরো দুই বছর খেলতে চান।

এ প্রসঙ্গে বিসিবির একজন কর্মকর্তা বলেছেন, মাহমুদউল্লাহ রাজি হননি (অবসর নিতে)। জানিয়েছেন, অবসরের জন্য তিনি প্রস্তুত নন। বরং আরো দুই বছর খেলতে চান। তাই জাতীয় দলে ফেরার চেষ্টা করবেন।

সূত্র : ক্রিকবাজ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ