ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩

শুরু হচ্ছে ‘চ্যাম্পিয়ন অব চ্যাম্পিয়নসের’ দ্বিতীয় সিজন

প্রকাশনার সময়: ২০ মার্চ ২০২২, ১৭:৩৬

দেশের ইতিহাসের সবচেয়ে বড় টেন বল পুল বিলিয়ার্ড ‘চ্যাম্পিয়ন অব চ্যাম্পিয়নসের’ দ্বিতীয় সিজন শুরু হচ্ছে শনিবার (২১ মার্চ)। এই উপলক্ষে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন হয়েছে।

রাজধানীর গুলশানে দ্য অ্যারিনা আরকেবিতে উপস্থিত ছিলেন হৃদয় অ্যান্ড উদয় মটরর্সের স্বত্বাধিকারী এবং টুর্নামেন্টের আয়োজক রিয়াসাত করিম ভূঁইয়া।

তিনি বলেন, স্বাধীনতার মাস উপলক্ষে গেল বছর আমরা ‘চ্যাম্পিয়ন অব চ্যাম্পিয়নসে’র যাত্রা শুরু করি। প্রথমবার ১৮জন প্রতিযোগী ছিল। এবার ব্যাপক সাড়া পেয়েছি। শেষ পর্যন্ত আমরা প্রতিযোগি বাড়ানোর সিদ্ধান্ত নেই।

টুর্নামেন্টে মোট প্রাইজমানি চার লাখ ৩০ হাজার টাকা। চ্যাম্পিয়ন পাবেন ১ লাখ ১০ হাজার টাকা। পৃষ্ঠপোষকতা করছে হৃদয় অ্যান্ড উদয় মটরর্স। পাওয়ার্ড বাই মালিহা কে-মেকাপ আর্টিস্টি।

এবারের টুর্নামেন্টে দেশের নানা প্রান্ত থেকে চার গ্রুপে অংশ নিচ্ছেন মোট ৩২ জন। ‘এ’ গ্রুপের প্রতিযোগীরা হচ্ছেন, ফাহিম সিনহা, মো. আল আমিন, সাগর, অপু, নাহিয়ান, শাহরিয়ার, সোহেল, নাভিদ।

‘বি’ গ্রুপে খেলছেন আসিফ, মিলন, অতুল, সোহেল, নয়ন, সৌরভ, আশরাক ও হৃদয়। গ্রুপ ‘সি’তে রয়েছেন জুবেরি, নাফি, সাকের, ফরহাদ, মিশকাত, সুপল, রিফাত ও রাজিব। ‘ডি’ গ্রুপে অংশ নিচ্ছেন রসি, অরিত্র, সোহান, রিফাত, জিশান, রাফিজ, নাফিজ ও ফয়সাল।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ