ঢাকা | সোমবার ২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ জিলহজ ১৪৪২

মেসির সব গোল লিখে রাখেন যে শতবর্ষী ভক্ত

ক্রীড়া ডেস্ক

প্রকাশনার সময়: ১৭ জুলাই ২০২১, ০১:০৭ |

আর্জেন্টিনার জীবন্ত কিংবদন্তি লিওনেল মেসি। ফুটবলের ইতিহাসের অন্যতম দুর্দান্ত নায়ক। তবে তার শোকেসে আর্জেন্টিনার হয়ে কোনও ট্রফি ছিল না। পুরো ক্যারিয়ার জুড়েই ওজন ভারী লিওনেল মেসির উপর। তবে আর্জেন্টাইন তারকা দেশের হয়ে কিছু জয়ের জন্য আফসোস করেছেন। মেসি শেষ পর্যন্ত কোপার খেতাব জিতেছে।

মেসির ফুটবল বিশ্বে অসংখ্য ভক্ত রয়েছে। মেসিকে ধারণ করে তাদের হৃদয়ে। মেসি তাদের জীবনের অংশ বলে মনে হচ্ছে। এমনই একটি মেসির ভক্তকে পাওয়া গেল আর্জেন্টিনায়। তার নাম ডন হার্নান।

শতবর্ষী এই ফ্যান লিখে রাখেন মেসির সব গোল। মেসিও ভিডিওবার্তায় তাকে পাঠালেন শুভেচ্ছা।

যে দুনিয়ায় লিওনেল মেসির সকল গোলের খবরই পাওয়া যায় বাটনে মাত্র কয়েকটি স্পর্শে, সেখানে আর্জেন্টিনার ডন হেরনান সেসবের তথ্য টুকে রাখেন পুরনো ঢঙে। শতবর্ষে পদার্পণ করা এই মেসি ফ্যান তার নাতি জুলিয়ানের মাধ্যমে নিশ্চিত করেন, মেসির কোনো গোলই যেন তার মিস হয়ে না যায়।

৩৪ বছর বয়সী লিওনেল মেসির ক্যারিয়ারের প্রথম থেকেই তার প্রতিটি গোল পুঙ্খানুপুঙ্খভাবে লিখে আসছেন ডন হেরনান। বর্ষীয়ান এই মেসি ভক্ত স্বাভাবিকভাবেই তথ্য প্রযুক্তির চরম উৎকর্ষতার আগের যুগের মানুষ। ফুটবল সম্পর্কে ভালোবাসা তখনই শক্ত ভিত পায় তার মনে। জীবনের অনেকটা সময় পার করে এসে দেখেছেন তিনি মেসির সূচনা ও উত্থান পর্ব। আর্জেন্টিনা ও বার্সেলোনার হয়ে মেসি কবে, কার বিপক্ষে, কীভাবে গোল করেছেন তার সবই পেন্সিল দিয়ে কাগজে লিখে রাখেন মেসির এই বিশেষ ভক্ত।

মেসিও এবার এক ভিডিও বার্তায় ডন হেরনানকে জানিয়েছেন এমন ভালোবাসার পরিচয় পেয়ে তিনি মুগ্ধ। সেখানে মেসি বলেন, হ্যালো হেরনান! আপনার খবরটি পেয়েছি আমি। আমার সব গোল লিখে রাখার ব্যাপারটি জেনে প্রচণ্ড অবাক হয়েছি। আপনার জন্য রইল ভালোবাসা। অসংখ্য ধন্যবাদ আপনার কাজের জন্য।

ভিডিও বার্তাটি পেয়ে অশ্রুসিক্ত ডন হেরনান বলেন, তোমাকে অনুসরণ করে আসছি এবং তোমার পেছনেই হেঁটে যাবো শেষ দিন পর্যন্ত।

নয়া শতাব্দী/এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এই পাতার আরও খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x