ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

ভারতের কাছে রেকর্ড ৯-০ গোলে হেরেছে বাংলাদেশ

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ২২:৫০

দক্ষিণ কোরিয়ার কাছে হোঁচট দিয়ে এশিয়ান হকি চ্যাম্পিয়ন্সি ট্রফির আসর শুরু করা ভারতের সঙ্গে নিজেদের প্রথম ম্যাচে পাত্তা পায়নি বাংলাদেশ।

ভারতের গোলপোস্টে কোনো শটই নিতে পারেনি জিমি-আশরাফুলরা। উল্টো দলটির বিপক্ষে নিজেদের সবচেয়ে বড় হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

বাংলাদেশের জালে ৯ বার বল পাঠিয়েছে ভারত। অথচ জিমিরা শোধ দিতে পারেনি একটিও।

ম্যাচের আগেই বাংলাদেশের মালয়েশিয়ান কোচ গোবীনাথান ৪০ মাস না খেলার বিষয় বারবার বলছিলেন। ৪০ মাস না খেলা বাংলাদেশ অলিম্পিক পদকজয়ী দলের সামনে পড়ে অনেকটা অসহায় ছিলো।

ম্যাচের শুরুতে বাংলাদেশ প্রতিদ্বন্দ্বিতার আভাস দিলেও সময়ের সঙ্গে সঙ্গে আশরাফুল জিমিরা ম্যাচ থেকে ছিটকে গেছে। প্রথম পাঁচ মিনিটে ভারতের চারাটি পেনাল্টি কর্নার ঠেকায় বাংলাদেশ। মুহমুহ আক্রমণ করেও ভারতকে গোল পেতে অপেক্ষা করতে হয়েছে ১৩ মিনিট পর্যন্ত।

প্রথম কোয়ার্টারে ব্যবধান ১-০। দ্বিতীয় কোয়াটারে ভারত গোলের ব্যবধান আরও বাড়িয়ে ৩-০ করে। মধ্য বিরতির পর ভারত একচেটিয়া খেলে। তৃতীয় কোয়ার্টারে আরো তিনটি করে ৬-০ হয় স্কোর লাইন৷ শেষ ও চতুর্থ কোয়ার্টারে ভারত আরো তিন গোল করলে ৯-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত। ম্যাচে মোট ১৪টা পিসি পায় ভারত। আর বাংলাদেশ মাত্র একবার গোলবারে হিট নিতে পারে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়