ঢাকা | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

ঘরের মাঠে বার্সার হোঁচট 

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২১, ০৫:৩০

পর্তুগিজ দল বেনফিকার বিপক্ষে জয় পেলেই উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো নিশ্চিত হতো বার্সেলোনার। কিন্তু নিজেদের মাঠে স্প্যানিশ ক্লাবটি জিততে পারেনি।

মঙ্গলবার রাতে গোলের সুযোগ পেয়েছে দুই দলই। কিন্তু বার্সা-বেনফিকার ডিফেন্ডারের করা দুই গোল অফসাইডের কারণে বাতিল হয়েছে, বেনফিকার ওতামেন্দির এক গোল, ওদিকে আরাউহোর এক গোল। দেমিরের এক শট পোস্টে লেগে ফিরে এসেছে। এদিকে ইউক্রেনের স্ট্রাইকার রোমান ইয়ারেমচুক গোলের সুযোগ পেলে ওদিকে পেয়েছেন উসমান দেম্বেলে। শেষমেশ যদিও গোলের দেখা কেউই পাননি। শেষদিকে সেফেরোভিচের ওই মিস শুধু আফসোসই বাড়িয়েছে।

এদিকে গোলশূন্য ড্রতে নকআউট পর্বে যাওয়ার অপেক্ষার পালা বাড়লো কাতালানদের কপালে। সঙ্গে বেড়েছে বিদায়ের আশঙ্কাও। শেষ ম্যাচে তারা খেলবে বায়ার্নের বিপক্ষে। তাও আবার তাদের ঘরের মাঠে গিয়ে। অন্যদিকে বেনফিকা খেলবে অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ ডায়নামো কিয়েভের বিপক্ষে নিজেদের মাঠে।

এই ড্রয়ে ‘ই’ গ্রুপে ৫ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ৭ পয়েন্ট। সমান ম্যাচ থেকে বেনফিকার সংগ্রহ ৫ পয়েন্ট। শেষ ম্যাচে তারা জয় পেলে এবং বার্সেলোনা হারলে কিংবা ড্র করলে সুযোগ থাকবে বেনফিকার। ১৫ পয়েন্ট সংগ্রহ করে আগেই শেষ ষোলো নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন