ঢাকা | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

দুর্দান্ত জয়ে নকআউট পর্বে ইউনাইটেড

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২১, ০৪:০২
সংগৃহীত ছবি

উয়েফা চ্যাম্পিয়নস লিগের স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালকে ২-০ গোলে হারিয়ে শেষ ষোলোতে খেলা নিশ্চিত করেছে ইংলিশ জায়ান্টরা। ক্রিস্তিয়ানো রোনালদো ও সানচো একটি করে গোল করে দলকে নক আউট পর্বে নিয়ে যান। এর আগে ওল্ড ট্রাফোর্ডে ভিয়ারিয়ালের বিপক্ষে ২-১ গোলে জয় এসেছিল ইউনাইটেডের।

মঙ্গলবার রাতে স্পেনের লা সিরামিকা স্টেডিয়ামে ভিয়ারিয়ালের বিপক্ষে অবশ্য প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি ম্যানইউ। অবশ্য প্রথমার্ধে কোনো দলই পরিষ্কার কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি।

দ্বিতীয়ার্ধে ভিয়ারিয়াল যখন ম্যাচের নিয়ন্ত্রণ নিতে শুরু করে তখন ৬৬ মিনিটে ক্যারিক মাঠে পাঠান ফার্নান্দেস ও রাশফোর্ডকে।

দ্বিতীয়ার্ধে মাত্র ১২ মিনিটের ব্যবধানে তারা দুটি গোল করে। ৭৮ মিনিটে ভুল পাসে ডি বক্সের বাইরে বল পেয়ে যান রোনালদো। ডান পায়ের টোকায় গোলরক্ষের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান সিআরসেভেন। এর মধ্য দিয়ে চলতি মৌসুমের চ্যাম্পিয়নস লিগে ম্যানইউর হয়ে পাঁচ ম্যাচে মাঠে নেমে পাঁচটিতেই গোল করেন পর্তুগীজ তারকা।

৮৯ মিনিটে ব্যবধান বাড়ান জ্যাদন স্যানচো। এ সময় পাল্টা আক্রমণে ব্রুনো ফার্নান্দেস বল বাড়িয়ে দেন স্যানচোকে। স্যানচো বল পেয়ে ডান পায়ে শট নেন। সেটি বারে লেগে জালে জড়ায়। এটা ছিল রেড ডেভিলসদের হয়ে স্যানচোর প্রথম গোল। তার গোলে ম্যানইউর ২-০ ব্যবধানের জয় নিশ্চিত হয়।

এই জয়ে ৫ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে নকআউট পর্ব নিশ্চিত করে রোনালদো-ফার্নান্দেসরা। সমান ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ভিয়ারিয়াল।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন