ঢাকা | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

মাগুরায় নারী ফুটবল দলকে সংর্বধনা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,মাগুরা

প্রকাশনার সময়

১২ সেপ্টেম্বর ২০২১, ০২:০৫

জেএফএ (জাপান ফুটবল অ্যাসোসিয়েশন) কাপ অনূর্ধ্ব-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২১ এর চ্যাম্পিয়ন মাগুরা টিমের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলা সম্মেলন কক্ষে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তাদের সংবর্ধনা দেয়া হয়।

জেলা ক্রিড়া সংস্থার সভাপতি মাগুরা জেলা প্রশসকের পত্নী প্রফেসর ড: মোছা: নাসরিন আক্তার প্রধান অতিথি হিসেবে উপিস্থত থেকে বিজয়ী দলের সদস্যদের মাঝে ক্রেষ্ট ও ক্রিড়া সামগ্রী প্রদান করেন। শ্রীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উজ-জান্নাহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) জুলিয়া সুকায়না, শ্রীপুর উপজেলা জাতীয় মহিলা সংস্থার সভাপতি নাজমুন নাহার, শ্রীপুর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল প্রমুখ।

মাগুরা মহিলা ফুটবল টিমের প্রশিক্ষক শ্রীপুর উপজেলার গোয়ালদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ রঞ্জন জ্যোতি বলেন, ২০১৪ সালে আমি মেয়েদেরকে উৎসাহিত করে মহিলা ফুটবল টিম গঠন করে তাদের প্রশিক্ষণ দিতে শুরু করি। এবারের চ্যাম্পিয়ন মাগুরা টিমের ১২ সদস্যের প্রত্যেকে তার বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সম্পন্ন করে এখন চরমহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ে ৭ জন এবং বিকেএসপি (বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠানে লিখাপড়া করছে। এদের প্রত্যেকের বাড়ি শ্রীপুর উপজেলায়।

অনুষ্ঠানে খেলোয়াড়দের জন্য মাগুরা জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ ১ লক্ষ টাকা এবং বিভাগীয় কমিশনারের পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x