ঢাকা | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

নাটকীয় ঘটনার সাক্ষী বিশ্ব, যা বললেন মেসি

ক্রীড়া ডেস্ক

প্রকাশনার সময়

০৬ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০

বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের মাটিতে খেলতে নেমেছে চিরপ্রতিদ্বন্দী আর্জেন্টিনা। মাত্র শুরু হয়েছে। খেলা গড়িয়েছে ৫ মিনিট। হঠাৎ করেই টাচলাইনের বাইরে থেকে আওয়াজ শোনা যাচ্ছিলো। ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা দাবি করছিলো, কোয়ারেন্টাইনের নিয়ম ভেঙেছে আর্জেন্টিনার চার ফুটবলার।

অতঃপর ম্যাচের মাঝপথেই স্বাস্থ্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ। এই অবস্থায় দুই দলের খেলোয়াড়-কর্তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সর্বশেষ বিশ্বকাপ বাছাইয়ের লাতিন অঞ্চলের ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

তবে আর্জেন্টিনার খেলোয়াড়দের সঙ্গে মাঠ ছেড়েছিলেন লিওনেল মেসি। তখনও মাঠে ছিলেন ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তা ও খেলোয়াড়রা। সতীর্থদের ড্রেসিং রুমে রেখে একাই মাঠে ফেরেন আর্জেন্টাইন অধিনায়ক। বেশ কিছুক্ষণ কথা বলার পর হতাশ ভাব দেখা যায় তার মধ্যে।

এ সময় ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তাদের উদ্দেশ্যে ঘটনাটি বিব্রতকর দাবি করে তিনি বলেন, এই ঘটনা খুব বিব্রতকর। আমরা ব্রাজিলে তিন দিন ধরে আছি। তখন কিছুই হয়নি।

তবে ম্যাচ নিয়ে কয়েক দফা আলোচনা করেও সমাধান মেলেনি। নেইমার-দানি আলভেজদের সঙ্গেও কথা বলেন মেসি। তারপরও শেষ অবধি ম্যাচ স্থগিত হয়ে গেছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x