ঢাকা | বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ জিলহজ ১৪৪২

রোনালদো কাণ্ডের পর কোকাকোলার নতুন পরিকল্পনা!

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশনার সময়: ১৯ জুন ২০২১, ১২:৫০ | আপডেট : ১৯ জুন ২০২১, ১২:৫৪

ক্রিস্তিয়ানো রোনালদোর কোকাকোলার বোতল সরিয়ে পানি খাওয়ার আহ্বানে বড় আর্থিক ক্ষতির মুখে পড়েছে যুক্তরাষ্ট্রের কোমল পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি। শেয়ারের দাম কমে যাওয়ায় প্রায় চারশ কোটি ডলার (বাংলাদেশের মুদ্রায় প্রায় ৩৪ হাজার কোটি টাকা) হারিয়েছে তারা! তবে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশায় নতুন পরিকল্পনা করেছে প্রতিষ্ঠানটি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া একটা ছবিতে দেখা যায়, কোকাকোলার সাথে ছোট আর একটি বোতল সংযুক্ত করা। যদিও সেটা কিসের বোতল বা কোকের সাথে ফ্রি দেওয়া হচ্ছে কিনা তা স্পষ্ট জানা যায়নি। তবে ছবিটি ভাইরাল হতেই তা নিয়ে শুরু হয়েছে রসিকতা।

মেহেদি হাসান রনি নামে একজন লিখেছেন, কোকাকোলা শরীরের জন্য অনেক ক্ষতিকর। রোনালদো সঠিক পরামর্শই দিয়েছেন। কোকের পরিবর্তে পানি খাওয়া উচিত।

মাইমুনা নামে একজন লিখেছেন, প্রচুর কোক খাওয়া হতো। রোনালদোর ওই ভিডিও দেখার পর ডাক্তারের সাথে পরামর্শ করি। ডাক্তার বলেছেন, কোক না খেতে পারলে সবচেয়ে ভালো হয়। চেষ্টা করছি কম খাওয়ার। আস্তে আস্তে একেবারেই বাদ দিয়ে দিব।

প্রসঙ্গত, সম্প্রতি এক সংবাদ সম্মেলনে সবাইকে কোক খাওয়ায় নিরুৎসাহিত করেন রোনালদো। তার সামনের টেবিলে রাখা কোকের বোতল সরিয়ে সবার উদ্দেশ্যে বার্তা দেন, কোকের বদলে পানি পান করার। সব মিলিয়ে ৫-৭ সেকেন্ডের ছোট একটি কাজ। আর এতেই নেমেছে কোকাকোলার বাজারে ধস।

রোনালদোর ভাইরাল সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আরআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এই পাতার আরও খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x