ঢাকা | বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ জিলহজ ১৪৪২

লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব

স্পোর্টস ডেস্ক

প্রকাশনার সময়: ১১ জুন ২০২১, ১৬:৫৭ | আপডেট : ১১ জুন ২০২১, ১৮:৫৫

ফলাফল সুঁতোয় ঝুলে থাকা ম্যাচেও দলের ভরসার মূর্তপ্রতীক হয়ে দাঁড়ান সাকিব আল হাসান। অথচ সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কা সিরিজ এবং চলমান ঢাকা লিগে ব্যাট হাতে নীরব দেশসেরা অলরাউন্ডার। চলমান লিগে ক্যাপ্টেনের ব্যাটে না আসছে রান, না দিচ্ছে চোখের শান্তি। না ভারি হচ্ছে দলের স্কোরকার্ড।

বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার লিগে লেজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে রানের খাতা না খুলেই বিদায় নেন সাকিব। যদিও আজ চির প্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে করেন ৩৭ রান। কিন্তু, ম্যাচটিতে বিতর্কের জন্ম দেন ক্যাপ্টেন। আবাহনীর মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডাব্লিউয়ের আবেদন করেছিলেন সাকিব। কিন্তু আম্পায়ার ‘নট আউট‘ বলায় লাথি মেরে স্টাম্প ভেঙে দেন তিনি!

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে এর আগে আরেকটি বিতর্কের জন্ম দিয়েছিলেন সাকিব। লিগের বায়ো বাবল ভেঙে তিনি অনুশীলন করায় তদন্তের মুখে পড়েছিল তার ক্লাব মোহামেডান। এজন্য মোহামেডানকে সতর্ক করে ‘ছাড়’ দিয়েছে বিসিবি ও সিসিডিএম। সেই রেশ না কাটতেই আরও বড় কাণ্ড সাকিবের।

মূলত সাকিব নিজের দ্বিতীয় ওভারে দুই ও তিন নম্বর বলে এক চার ও এক ছক্কা খেয়েছিলেন। তাতেই ভীষণ চটে যান। আর প্রভাব পড়ে আম্পায়ারের সিদ্ধান্তের ওপর। পঞ্চম ওভারের ষষ্ঠ বলটি মুশফিকের পায়ে লাগলে আবেদন করেন সাকিব। তা এড়িয়ে যান ম্যাচ আম্পায়ার ইমরান পারভেজ রিপন। এতেই ভীষণ ক্ষুব্ধ হয়ে ওঠেন দেশসেরা অলরাউন্ডার। মুহূর্তেই পা দিয়ে স্টাম্প ভেঙে দিয়ে তর্কে জড়িয়ে পড়েন। অশ্রাব্য ভাষায় কথা বলেন ওই সময়। তার সতীর্থরা এগিয়ে এসে পরিস্থিতি সামলে নেওয়ার চেষ্টা করেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এই পাতার আরও খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x