ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ৬ রবিউল আউয়াল ১৪৪৪

শপিং-রান্না নিয়ে বিয়েতেই বরের সঙ্গে কনের চুক্তি!

প্রকাশনার সময়: ১৩ জুলাই ২০২২, ০৫:৪৭ | আপডেট: ১৩ জুলাই ২০২২, ০৫:৫০

চুক্তিপত্রে স্বাক্ষর করে একসঙ্গে পথ চলা শুরু করলো এক দম্পতি। আটটি শর্ত মেনে চলার অঙ্গীকারে শুরু হল জীবনের নতুন ইনিংস। বিয়ের এমন আশ্চর্য এক চুক্তিপত্র ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

কী নেই শর্তের তালিকায়? বাড়ির খাবার খাওয়া বাধ্যতামূলক করা থেকে শুরু করে ১৫ দিন অন্তর শপিং যাওয়া, চোখ কপালে তোলা নানা শর্তের সমাহার তালিকায়। ঠিক কী কী শর্ত মেনে সম্পন্ন হল চুক্তি? কনের বেঁধে দেওয়া শর্তগুলো হল-

১) মাসে একটাই পিৎজা খাওয়া যাবে।

২) ঘরের খাবারে কখনও ‘না’ বলা যাবে না।

৩) কনেকে প্রতিদিন শাড়ি পরতে হবে।

৪) লেট নাইট পার্টি করাই যাবে। কিন্তু তা করতে হবে একে অপরের সঙ্গেই।

৫) নিয়মিত জিমে যেতে হবে।

৬) প্রতি রবিবার প্রাতঃরাশ বানাতে হবে স্বামীকে।

৭) প্রতিটি পার্টিতে স্ত্রীর ভাল ছবি তুলে দিতে হবে।

৮) ১৫ দিন অন্তর বউকে শপিং করাতে নিয়ে যেতে হবে।

‘ওয়েডলক ফটোগ্রাফি’ নামের একটি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে ওই চুক্তি স্বাক্ষরের ভিডিওটি। যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। বন্ধুবান্ধব, আত্মীয়স্বজনের সাক্ষী রেখে গাঁটছড়া বাঁধে ওই দম্পতি। মালাবদলের পরই তাদের দেখা গেল চুক্তিপত্রে সই করতে।

এমন ভিডিও ও চুক্তিপত্রের সন্ধান পেয়ে অবাক নেটিজেনরা। নানা ধরনের মন্তব্য তারা করেছেন ভিডিওটি দেখার পরে। একজন লেখেন, ‘‘বিয়ে কোথায়, এ তো শর্ত। শেরওয়ানি পরেই তাতে স্বাক্ষর করা হল।” আবার এক নারী জানান, বাকি সব শর্তই তার পছন্দ হয়েছে। কিন্তু প্রতিদিন শাড়ি পরা অসম্ভব। আবার বহু পুরুষ রীতিমতো ঢোঁক গিলে জানিয়ে দিয়েছেন, প্রতি ১৫ দিন স্ত্রীকে নিয়ে শপিংয়ে যাওয়া তাদের পক্ষে সম্ভব নয়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ