ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ৮ রবিউল আউয়াল ১৪৪৪

প্রেমে প্রস্তাব নাখচ তরুণীর, ভয় দেখাতে স্কুলে বোমা হামলা

প্রকাশনার সময়: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:০০
ছবি : আনন্দ বাজার

প্রেমের প্রস্তাবে রাজি হয়নি তরুণী। সেই রাগ- ক্ষোভে প্রেমিকার বর্তমান প্রেমিককে ভয় দেখাতে তার স্কুলের ছাঁদে বোমা হামলা!

ভারতের উত্তর ২৪ পরগনা জেলার টিটাগড় সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে বোমাবাজির ঘটনায় উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। এমনকি, রোববার (১৮ সেপ্টেম্বর) এই ঘটনার তদন্তে নেমে এক অভিযুক্তের বাড়ি থেকে ১০টি তাজা বোমাও উদ্ধার করেছে পুলিশ।

এরআগে শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টা নাগাদ টিটাগড়ের সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুল কেঁপে ওঠে বিস্ফোরণে।

রোববার সাংবাদিকদের সঙ্গে বৈঠক করে পুলিশ জানায়, এই ঘটনায় আটক চার জনকে জেরা করে জানা গিয়েছে, ব্যক্তিগত আক্রোশে স্কুলে বোমা ছুড়েছেন তারা। কিন্তু ব্যক্তিগত কারণ কী, তা স্পষ্ট করেনি পুলিশ। তবে তারা জানিয়েছে, আটককৃতদের মধ্যে এক জন মহম্মদ রেহানের বাড়ি থেকে ১০টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের মধ্যে তিন জন ওই স্কুলেরই প্রাক্তন ছাত্র। তাদের ১০ দিনের জেল হেফাজতের আবেদন করা হয়েছে আদালতে। তার পর আরও তথ্য সামনে আসবে বলে মনে করছে পুলিশ।

জানা গেছে, সম্পর্কের টানাপড়েনের কারণ এই বোমাবাজির ঘটনা ঘটে। বান্ধবীর বর্তমান প্রেমিক ওই স্কুলে পড়ে। তাদের ভয় দেখাতে স্কুলের পাশের ছ’তলা বাড়ির উপর থেকে বোমা ছোড়া হয়।

তবে এত বোমা অভিযুক্তরা কী কারণে মজুত করেছিলেন, এত বোমা তারা কোথায় পেলেন, এ নিয়ে তদন্ত করছে পুলিশ।

প্রসঙ্গত, শনিবার ১১টা নাগাদ ক্লাস চলছিল টিটাগড়ের সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে। আচমকাই স্কুলের ছাদে বিস্ফোরণের তীব্র আওয়াজ পান শিক্ষক-শিক্ষিকা এবং পড়ুয়ারা। বিস্ফোরণের তীব্রতায় স্কুলের ছাদের একটি অংশ উড়েও যায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিশ। বিস্ফোরণের পর ছড়িয়ে ছিটিয়ে থাকা স্প্লিন্টার উদ্ধার করা হয়েছে। ঘটনায় চার যুবককে গ্রেফতার করে পুলিশ।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ