ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ৮ রবিউল আউয়াল ১৪৪৪

শান্তির আশায় ৫৩ বিয়ে

প্রকাশনার সময়: ১৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:০৪

মনের প্রশান্তির জন্য একে একে ৫৩টি বিয়ে করার কথা জানিয়েছেন রক্ষণশীল মুসলিম দেশ সৌদি আরবের এক নাগরিক। তিনি জীবনে এমন একজন সঙ্গী খুঁজেছেন যিনি তাকে শান্তিতে রাখতে পারেন।

জানা গেছে, ৬৩ বছর বয়সী আবু আব্দুল্লাহ দেশটির মালিকানাধীন এমবিএস টেলিভিশনে দেয়া এক সাক্ষাৎকারে সর্বশেষ এক নারীকে বিয়ের কথা জানান। তবে এখন তার আর কোনো বিয়ে করার ইচ্ছা নেই বলে জানান ওই অনুষ্ঠানে।

তিনি বলেন, যখন আমি প্রথম বিয়ে করি তখন আমার বহু বিবাহ করার কোনো ইচ্ছা ছিল না। কারণ, প্রথম বিয়ে করে আমি সুখেই ছিলাম। প্রথম স্ত্রীর সাথে আমার ৬ বছর সংসার ছিল। কিন্তু পরবর্তী সময়ে সমস্যা দেখা দেয়ার কারণে আমি দ্বিতীয় বিয়ে করি। প্রথম ও দ্বিতীয় স্ত্রীর মধ্যে ঝামেলা বাধলে আমি তৃতীয় ও চতুর্থ বিয়ে করি। পরে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীকে তালাক দেই। তবে যাদের বিয়ে করেছেন তাদের সবাইকে ন্যায্য অধিকার দিয়েছেন বলেই দাবি করেন তিনি।

তিনি আরো বলেন, দীর্ঘ সময় নিয়ে আমি ৫৩টি বিয়ে করেছি। প্রত্যেক পুরুষই চায় একজন নারীর সাথে সারাজীবন কাটিয়ে দিতে। কিন্তু এটা কম বয়সী কোনো নারীর সাথে সম্ভব নয়। যতটা সম্ভব একজন বয়স্ক নারীর সাথে। আমি একজন স্ত্রীর সাথে সবচেয়ে কম সময় সংসার করেছি। মাত্র এক রাত পরেই তার সাথে আমার সম্পর্ক ছিন্ন হয়ে যায়। আব্দুল্লাহ যাদের বিয়ে করেছেন তাদের মধ্যে অধিকাংশই সৌদি নারী।

সূত্র : গালফ নিউজ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ