ঢাকা | সোমবার ২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ জিলহজ ১৪৪২

ছেলের বউয়ের ফেসবুকেও নিষিদ্ধ ট্রাম্প

অনলাইন ডেস্ক
প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২১, ১৮:৩০ | আপডেট : ০৬ এপ্রিল ২০২১, ১৫:৩৪
ফাইল ছবি

অবস্থাদৃষ্টে মনে হচ্ছে কোনোভাবেই সদ্য সাবেক যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আর ফেসবুক ব্যবহার করার সুযোগ দিচ্ছে না সামাজিক যোগাযোগ মাধ্যমটি। ট্রাম্প তার পুত্র এরিক ট্রাম্পের স্ত্রী লারা ট্রাম্পের ফেসবুক পেজে কয়েকবার হাজির হয়েছিলেন। কিন্তু সম্প্রতি সেই পেইজে পোস্ট করা ট্রাম্পের একটি সাক্ষাৎকারের ভিডিও সরিয়ে দিয়েছে ফেসবুক।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়- ফেসবুক কর্তৃপক্ষ লারার পেইজ থেকে ওই ভিডিওটি সরিয়েই ক্ষান্ত হয়নি, ওই ভিডিও পোস্ট করার জন্য সতর্কবার্তাও পাঠায় লারাকে! তাতে বলা হয়েছে- ট্রাম্পের কণ্ঠস্বরের কারণে এটি সরানো হলো। ট্রাম্পের ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্লক করার সঙ্গে সঙ্গতি রেখে তার কণ্ঠস্বর রয়েছে এমন অন্যান্য পোস্টও সরিয়ে নেয়া হবে এবং অ্যাকাউন্টের ওপর বিধিনিষেধ আরোপ করা হবে।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প হারার কিছুদিন পর ক্যাপিটলে দাঙ্গার পরদিন অর্থাৎ ৭ জানুয়ারি ফেসবুক তাদের প্ল্যাটফর্ম থেকে ট্রাম্পের অ্যাকাউন্ট সরিয়ে নেয়ার কথা জানিয়েছিল। এরপর টুইটার এবং ইউটিউবও একই সিদ্ধান্ত নিয়েছিল।

এদিকে দ্য ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়- সম্প্রতি ফ্লোরিডায় নিজের রিসোর্ট মার-এ-লাগোতে আয়োজিত একটি তহবিল সংগ্রহকারী অনুষ্ঠানে আচমকা হাজির হন ট্রাম্প। সেখানে জড়ো হওয়া নিজের উচ্ছ্বসিত সমর্থকদের তিনি জানান, আগামী সিনেট নির্বাচনে লড়তে পারেন তার ছেলে এরিক ট্রাম্পের স্ত্রী লারা ট্রাম্প।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এই পাতার আরও খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x