ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

১১ বিয়ের পর ভালবাসার খোঁজে ১২তম বিয়ের প্রতীক্ষা নারীর!

প্রকাশনার সময়: ২০ জুন ২০২২, ২১:৫৭

১১ বার বিয়ে করে ফেলেছেন। এবার ১২তম বার বিয়ের অপেক্ষায় দিন গুনছেন এক নারী। মনেট ডিয়াস নামী ওই নারী আমেরিকার বাসিন্দা।

বিয়ে নিয়ে কিছু সংবাদমাধ্যমে প্রকাশিত হয় মনেটের খবর। পরে তার কাহিনি টিএলসি টিভির বিশেষ শো হিসেবে দেখানো হয়। শোয়ের নাম দেওয়া হয়েছে ‘অ্যাডিক্টেড টু ম্যারেজ’ অর্থাৎ ‘বিয়েতে আসক্ত’। শোয়ের একটি প্রোমোও প্রকাশ্যে এসেছে। যেখানে মনেট নিজের বারবার প্রেমে পড়ার কাহিনি জানিয়েছেন।

শোয়ে নিজের এই বহুবিবাহের কথা বলতে গিয়ে মনেট জানান, প্রথমবার তিনি প্রেমে পড়েছিলেন স্কুলজীবনে। স্কুলের বন্ধুর সঙ্গে বেশিদিন বিয়ে টেকেনি। কিন্তু হার মানেননি তিনি। আবারও প্রেমে পড়েন। দ্বিতীয় স্বামীকে মনেট দু’বার বিয়ে করেন। চতুর্থ স্বামীর সঙ্গে তাদের সন্তানদেরও আপন করে নিয়েছিলেন। কিন্তু তাতেই বিয়ে টেকেনি।

পঞ্চম স্বামীকে নিজের জীবনের একমাত্র প্রেম হিসেবে ব্যাখ্যা করেছেন মনেট। কিন্তু প্রেম আর বিয়ে তো এক নয়। তাই সে বিয়ে ভেঙে যায়। ষষ্ঠ স্বামীর সঙ্গেও দু’বার বিয়ে করেন মনেট। ৫২ বছরের মহিলার নবম স্বামী খুব একটা ভাল মানুষ ছিলেন না। দশম স্বামীর সঙ্গে ভাল বন্ধুত্ব থাকলেও এগারোতম স্বামীর বিষয়ে কোনও কথাই বলতে চান না মার্কিন নাগরিক।

কিন্তু এতগুলো বিয়ের পরও হাল ছাড়তে রাজি নন তিনি। ভালবাসার খোঁজে ১২তম বিয়ের প্রতীক্ষায় মনেট। সম্ভাব্য পাত্র পেয়েও গিয়েছেন তিনি। জন নামের এক ব্যক্তির সঙ্গে আপাতত প্রেম করছেন। বিয়ে? তা শুধু সময়ের অপেক্ষা।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ