ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

প্রেমিকের বাড়িতে গিয়ে লকডাউনে আটকা, অতঃপর...

প্রকাশনার সময়: ১৩ জানুয়ারি ২০২২, ২৩:৫১

করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় নতুন করে লকডাউন আরোপ করছে বিভিন্ন দেশ। লকডাউন দেয়ার ক্ষেত্রে সবচেয়ে বেশি কড়াকড়ি দেখাচ্ছে চীন। করোনা সংক্রমণ ঠেকাতে কোনো প্রকার ছাড় দেয় না দেশটি।

তেমনই নতুন করে হেনান প্রদেশের চেংচৌ শহরে লকডাউন আরোপ করে চীন। বলে কয়ে নয়। হঠাৎ করে শহরটিতে সাধারণ মানুষের চলাচলে নিষেধাজ্ঞা দেয়া হয়।

আর এই চেংচৌ শহরেই নতুন প্রেমিকের বাড়িতে রাতের খাবার খাচ্ছিলেন ওয়াং নামে মধ্যবয়সী এক নারী। যখন খাবার খাচ্ছিলেন তখন ওয়াং জানতে পারেন লকডাউনের কথা। কি আর করা। কোনো উপায় না দেখে প্রেমিকের বাড়িতেই থেকে যেতে হয় তাকে।

তবে প্রেমিকের বাড়িতে যে কদিন ছিলেন সে দিনগুলোতে কি কি করেছেন সেগুলো ভিডিও করে সামাজিকমাধ্যম উইবুতে দিয়েছেন ওয়াং। তার করা সেই ভিডিওগুলো এখন ভাইরাল হয়েছে। ছোট ছোট সেই ভিডিওগুলোতে দেখা যায়,ওয়াংয়ের প্রেমিক তার জন্য খাবার রান্না করছে। ঘরের কাজ করছে।

সাংহাইভিত্তিক গণমাধ্যম দ্য পেপারকে ওয়াং জানান, তিনি চেংচৌতে আসার পরই লকডাউন দেয়া হয়। চেংচৌতে সঙ্গী খুঁজতে গিয়েছিলেন ওয়াং। বয়স বেড়ে যাওয়ায় পরিবারের সদস্যরাই তাকে সঙ্গী খুঁজে নিতে বলে। মোট দশজনের সম্পর্কে তাকে জানানো হয়। এরমধ্যে পঞ্চমজন তাকে ডেটের জন্য ডাকে। আর সেখানেই গিয়েই আটকে যান তিনি।

তবে যার সঙ্গে লকডাউনে সময় কাটালেন তাকে মনে ধরেনি ওয়াংয়ের। কারণ ওই ব্যক্তি কথা কম বলেন। ওয়াংয়ের ইচ্ছা তিনি এমন কাউকে সঙ্গী হিসেবে বেঁছে নেবেন যিনি আরো মন খোলা হবেন। সূত্র: আলজাজিরা

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়