ঢাকা, বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

যৌনক্ষমতা বাড়াতে প্রেমিকের গোপনাঙ্গ কেটে ভক্ষণ!

প্রকাশনার সময়: ০৯ জানুয়ারি ২০২২, ০৪:৪৩ | আপডেট: ০৯ জানুয়ারি ২০২২, ০৬:০৬

প্রেমিককে বাড়িতে ডেকে এনে খুন করে যৌনাঙ্গ কেটে খেয়েছেন জার্মানের স্টিফান নামের এক নরখাদক। এর পেছনে রয়েছে এক ভয়ংকর অন্ধ বিশ্বাস। যা শুনে শিউড়ে উঠেছেন খোদ বিচারক।

বার্লিন আদালতের বিচারক ম্যাথিয়াস শার্টজ বলেছেন, আমার তিন দশকের কর্মজীবনে এমন ঘটনা দেখিনি।

বছর দুই আগে বার্লিনের প্রাক্তন শিক্ষক ৪২ বছরের স্টেফান (নাম পরিবর্তিত) এক ব্যক্তির সঙ্গে ‘ডেটিং অ্যাপ’-এর মাধ্যমে পরিচয় করেছিলেন। কথায়, চ্যাটে হৃদ্যতা বাড়ে...স্টিফানকে পছন্দ করতে শুরু করেন সেই ব্যক্তি! এর পরই, তাকে নিজের বাড়িতে ডেকে পাঠান স্টিফান। তার পর তাকে মাদক খাইয়ে বেহুঁশ করে, গলার নলি কেটে খুন করে! এর পর যা ঘটে তাতে সত্যিই গায়ে কাঁটা দেয়। নিহত ব্যক্তির যৌনাঙ্গ কেটে খায় স্টিফান! তার বিশ্বাস ছিল, মানুষের যৌনাঙ্গ খেলে যৌনক্ষমতা বাড়বে। এরপর, মৃতের শরীর টুকরো টুকরো করে কেটে ছড়িয়ে দেয় বার্লিনের প্যাংকো জেলার বিভিন্ন জায়গায়।

২০২০ সালের নভেম্বর মাসে আচমকাই স্টিফানের বাড়ির পাশের পার্কে মানুষের হাড় উদ্ধার হয়। তারপরেই তদন্তে নামে জার্মানির পুলিশ। হাড়ের ফরেনসিক করে দেখা যায় সেগুলি ৪৩ বছর বয়সী জো-এর (নাম পরিবর্তিত), তার নামে ইতিমধ্যেই নিখোঁজ ডায়েরি দায়ের হয়েছিল স্থানীয় থানায়। এর পর নিহতের ফোন রেকর্ড ঘেঁটে নরখাদক স্টেফানের ঠিকানা খুঁজে পায় পুলিশ। বাড়িতে হানা দিয়ে দেখা যায়, গোটা বাড়িতে রক্তের দাগ ও সন্দেহজনক কিছু অস্ত্র। রক্তের নমুনা পরীক্ষা করে দেখা যায় সেটি নিহতের।

অবশ্য, স্টেফানের আইনজীবীর যুক্তি ছিল স্টেফানের বাড়িতে আচমকাই মৃত্যু হয় জো-এর। সেটি স্বাভাবিক মৃত্যুই ছিল, সম্ভবত হার্ট অ্যাটাকে। তাতেই ভয় পেয়ে যান স্টেফান, মনে করেন এইবার বুঝি প্রকাশ্যে আসবে তিনি সমকামী, তাই মৃতের দেহ লোপাট করতে টুকরো টুকরো করে কেটে ফেলে দেন। কিন্তু বিচারক তার সাফাই বিশ্বাস করেন না।

আদালতের বিচারক অভিযুক্তকে পাল্টা প্রশ্ন করেন, কীভাবে মৃতের শরীর থেকে যৌনাঙ্গ আলাদ হল? এবং তা কোথায়? তখন স্টেফান স্বীকার করেন, ওই ব্যক্তি তার বাড়িতে এসে হঠাৎ মারা গিয়েছিলেন। এরপর তিনি তার যৌনাঙ্গ কেটে খেয়েছিলেন।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়