ঢাকা | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

পুরস্কার পেলেন নিও অ্যালুমিনিয়ামের ঢাকার ফেব্রিকেটরসরা

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশনার সময়

১২ সেপ্টেম্বর ২০২১, ২৩:৪৭

আপডেট

১২ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫০

নিও অ্যালুমিনিয়ামের উদ্যোগে অ্যালুমিনিয়িাম ফেব্রিকেটরসদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। নিউ পদ্মা গ্লাস হাউজের আয়োজনে শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার একটি হোটেলে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর উদ্বোধন করেন রাকা ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক এম নজরুল হোসেন। তিনি বলেন, ঢাকা জেলার ফেব্রিকেটরসদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে এ কার্যক্রম শুরু হলো। পর্যায়ক্রমে দেশের অন্যান্য জেলার ফেব্রিকেটরসদের পুরস্কৃত করা হবে। এ সময় তিনি অ্যালুমিনিয়িাম ফেব্রিকেটরস ও ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সহযোগিতায় খুব স্বল্প সময়ের মধ্যে বাজারে নিও অ্যালুমিনিয়াম প্রোফাইলের ব্যাপক চাহিদা সৃষ্টি হয়েছে। ভবিষ্যতে প্রোফাইলের গুনগত মান আরো বৃদ্ধিসহ দ্রুত সরবরাহ নিশ্চিত করা হবে।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী অ্যালুমিনিয়িাম ফেব্রিকেটরস ও ব্যবসায়ীদের মধ্যে ফ্রিজ, টিভি, মাইক্রোওভেন, স্মার্ট ফোন ও ডিনারসেট বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে নিও অ্যালুমিনিয়ামের এজিএম ফারুক আহমেদ, মার্কেটিং ম্যানেজার মোখলেছুর রহমান, পংকজ তালুকদার, নিউ পদ্মা গ্লাস হাউজের কর্ণধার আলাউদ্দিন খানসহ কোম্পানির উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ২০১৮ সাল থেকে রাকা ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেড নিও অ্যালুমিনিয়াম প্রোফাইল সুনামের সাথে বাজারজাত করে আসছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x