ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ৮ রবিউল আউয়াল ১৪৪৪

৯৯৯ টাকায় ‘পদ্মা সেতু ভ্রমণ প্যাকেজ’ উদ্বোধন

প্রকাশনার সময়: ২২ জুলাই ২০২২, ১৮:৪২

পর্যটকদের আগ্রহের বিষয়টি বিবেচনা করে ৯৯৯ টাকায় ‘স্বপ্নের পদ্মা সেতু ভ্রমণ প্যাকেজ’ উদ্বোধন করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। শুক্রবার (২২ জুলাই) বিকেলে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এ প্যাকেজ উদ্বোধন করেন।

পর্যটন ভবন প্রাঙ্গণে উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, ট্রিয়াবের প্রেসিডেন্ট খবির উদ্দিন আহমেদ ও টোয়াবের সভাপতি শিবলুল আজম কোরায়েশি।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতি সপ্তাহে শুক্র ও শনিবার আগারগাঁওয়ের পর্যটন ভবন থেকে দর্শনার্থীদের নিয়ে ছেড়ে যাবে নিজস্ব দুটি এসি মাইক্রোবাস। শ্যামলী, আসাদগেট, সাইন্সল্যাব হয়ে বুয়েটের সামনে দিয়ে হানিফ ফ্লাইওভার হয়ে বিকেল সাড়ে পাঁচটার মধ্যে পদ্মা সেতু অতিক্রম করবে।

প্যাকেজ সম্পর্কে বাংলাদেশ পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক (জনসংযোগ) মো. জিয়াউল হক হাওলাদার জানান, এ ভ্রমণের মাধ্যমে পর্যটকরা দিনের আলোতে পদ্মা সেতু এবং সন্ধ্যা ও রাতের আবহে পদ্মা সেতুর অপরূপ সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

ট্যুর রুট হলো, ‘ঢাকা-পদ্মা সেতু-ভাঙা চত্বর-বঙ্গবন্ধু মান মন্দির-ঢাকা’। বাংলাদেশ পর্যটন করপোরেশন পরিচালিত ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইন্সটিটিউটের প্রশিক্ষিত গাইডের মাধ্যমে ট্যুরটি পরিচালিত হবে।

এ সম্পর্কে বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মো. আলি কদর বলেন, পদ্মা সেতুর কারণে পর্যটন খাতে ব্যাপক সুযোগ সৃষ্টি করেছে। পদ্মা সেতু পর্যটনের দুয়ার খুলে দিয়েছে। স্বপ্নের পদ্মা সেতুর কারণে পর্যটক আসা শুরু হয়েছে।

প্যাকেজ ট্যুর প্রোগ্রাম যেন সফল হয়- সেজন্য সবার সহযোগিতা কামনা করেন তিনি।

বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের ০১৯৪১৬৬৬৪৪৪, ০১৩০০৪৩৯৬১৭ ও ০২-৪১০২৪২১৮ নম্বরে যোগাযোগের মাধ্যমে বুকিং নিশ্চিত করা যাবে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ