ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩

বিভ্রান্তিতে ভুগবে মকর, সমস্যা বাড়বে মীনের 

প্রকাশনার সময়: ২২ জুন ২০২২, ০৯:৪৯

কিছু মানুষ কর্মে বিশ্বাস করে, কিছু মানুষ ভাগ্যে। সফলতা, ব্যর্থতা উভয়ই তারা ভাগ্যের লেখা বলে মেনে নেই। আপনি যদি ভাগ্যে বিশ্বাসী হন তবে জেনে আজকের রাশিফল-

আজ ২২ জুন ২০২২, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা।

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল

আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। সম্পর্কে বড়সড় কোনও পরিবর্তম আসতে চলেছে। আপনার অর্থনৈতিক বিনিয়োগ এবং কঠোর পরিশ্রম এবার থেকে সুফল নিয়ে আসবে।

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে

আপনার কাছের কোনও বন্ধু আপনার কাছে গুরুত্বপূর্ণ কোনও তথ্য শেয়ার করতে পারে। আপনার হাসি-খুশি মনোভাবই আপনার সুস্বাস্থ্যের চাবিকাঠি। কর্মক্ষেত্রে সামান্য সমস্যা হতে পারে।

মিথুন: ২১ মে - ২০ জুন

জীবনের নানা সমস্যা আপনার স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলতে পারে। আপনি আজ বেশ রোম্যান্টিক মুডে থাকবেন। আপনি সাধারণত শান্ত মেজাজে কাজ করতে ভালোবাসেন, তবে আজ বেশ মেজাজ বিগড়োতে পারে।

কর্কট: ২১ জুন - ২০ জুলাই

কাজের চাপে আজ মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। জ্বরে ভুগতে হতে পারে। যাঁরা ট্রাভেল ও ট্যুরিজমের ব্যবসায় রয়েছেন তাদের জন্য দিনটি শুভ।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট

আজ বেশ কঠোর পরিশ্রম ও সিরিয়াস কোনও প্রজেক্টে কাজ করতে হতে পারে। ব্যাস্ততার কারণে আপনার প্রতিদিনের রুটিন বিঘ্নিত হতে পারে।

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার গুণ ও কাজের দক্ষতাকে অনেকেই প্রশংসা করবে। পার্টনারের সঙ্গে কোনও বিষয় নিয়ে অমত হতে পারে। কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে কিছু পদক্ষেপ নেওয়া হতে পারে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অনেকেই আজ আপনাকে ভুল বুঝতে পারে। আপনি এমন কারও সঙ্গে দেখা করতে যাচ্ছেন যাকে আপনি খুবই পছন্দ করেন। আজ খুব ভালো কাজের অফার মিলতে চলেছে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

নিজের সামাজিক জীবনকে উপভোগ করুন। সম্পর্কে কোনও সমস্যা হলে তা সমাধান করার দিন আজ। আর্থিক বিষয় আপনি জোরালো কোনও পদক্ষেপ নেবেন।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

রোজকার রুটিন মেনে চলা আপনার কাছে বিরক্তিকর মনে হলেও ভালোর জন্য তা করতে হবে। পার্টনারের বিষয়ে আজ নতুন কিছু জানতে পারবেন। আপনি সম্প্রতি লোকসান করেছেন, এখন বিনিয়োগের মাধ্যমে তা ফেরত পেতে পারেন।

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজকের দিনটি বিভ্রান্তিতে ভরপুর। ইনফেকশনের সমস্যা হতে পারে। তবে সম্পর্কের দিক থেকে অন্যদিনের মতোই আজও সব কিছু ভালো থাকবে।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

চেষ্টা করুন কল্পনা এবং বাস্তবের পার্থক্য বুঝতে। মানসিক চাপ থেকে নিজেকে মুক্ত রাখতে নিয়মিত এক্সারসাইজ করুন। এমন কারও সঙ্গে দেখা হতে পারে যিনি আপনাকে দারুন কাজের সুযোগ দেবেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি দীর্ঘদিন ধরে অস্বাস্থ্যকর খাবার খাচ্ছেন। এতে কিন্তু সমস্যা বাড়তে পারে। আর্থিক বিষয়ে নানা ধরনের সুযোগ আসতে চলেছে।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ