ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ৬ রবিউল আউয়াল ১৪৪৪

সরব কর্ণিয়া

প্রকাশনার সময়: ২১ সেপ্টেম্বর ২০২২, ১০:৪০

বিভিন্ন ব্যানারের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত গান প্রকাশ করছেন চলতি প্রজন্মের গায়িকা জাকিয়া সুলতানা কর্ণিয়া। তার চ্যানেলের গানগুলো এরই মধ্যে প্রশংসিতও হয়েছে শ্রোতামহলে।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি ‘ফেলে আসা’ শিরোনামের একটি গান প্রকাশ করেছেন এ গায়িকা। গানটির কথা লিখেছেন নির্ঝর চৌধুরী। সুর ও সংগীত করেছেন মার্সেল ও জন। গানটির ভিডিওতেও পারফর্ম করতে দেখা গেছে কর্ণিয়াকে।

গানটি নিয়ে গায়িকা বলেন, ‘ফেলে আসা গান’ আমার স্টাইলের একটি গান। বেশ পরিকল্পনা করে গানটি করা। গানটি প্রকাশের পর থেকে শ্রোতারা পছন্দ করছেন, এটাই আসলে সার্থকতা।

এদিকে কর্ণিয়া স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সামনেই স্টেজের মৌসুম। এই সময়ে তাই নিজেকে প্রস্তুত করছেন টানা শোয়ের জন্য।

কর্ণিয়া বলেন, শীতেই আসলে আমাদের স্টেজের মৌসুম। এরই মধ্যে শিডিউল বুক হচ্ছে। দেশের ভেতর ছাড়াও বাইরের শো নিয়েও কথা চলছে। ব্যাটে-বলে মিলে গেলে করবো।

কর্ণিয়া আরও বলেন, স্টেজের পাশাপাশি নতুন গান প্রকাশ করে যেতে চাই। প্রতিটি মাধ্যমেই আসলে সরব থাকতে চাই। এরই মধ্যে কিছু গানের কাজ শেষ হয়েছে। বিভিন্ন সুরকারদের সঙ্গে কাজ করেছি। আরও কয়েকটি গানের কাজ চলছে। ভিডিও করে নির্দিষ্ট সময় পর পর গানগুলো প্রকাশের ইচ্ছা রয়েছে। আশা করছি এগুলো ভালো লাগবে শ্রোতাদের।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ