ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ৮ রবিউল আউয়াল ১৪৪৪

স্বামীর সামনেই প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরে চুম্বন!

প্রকাশনার সময়: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৮:১২

মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন স্বামী সাইফ আলি খান। ইতোমধ্যেই ঘোষণা করা হয়েছে বছরের সেরা অভিনেত্রীর নাম। চেয়ার থেকে উঠে দাঁড়ালেন নায়িকা। উঠে সবার প্রথমেই প্রেমিক শাহিদ কপূরের গালে চুম্বন করলেন কারিনা। হ্যাঁ, এমন দৃশ্যেরই সাক্ষী হয়েছিল বলিপাড়া।

অবশ্য উপরের ঘটনা এখনকার নয়। ঘটনাটি ঘটেছিল ২০০৭ সালে। তখন প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শাহিদ-কারিনা। আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই যুগল। তখনও কারিনার জীবনে প্রবেশ ঘটেনি সাইফের। তবে অতীত হলেও, এখনও করিনা-শাহিদের সম্পর্কের রসায়ন নিয়ে মেতে থাকেন তাদের অনুরাগীরা।

যা ঘটেছিল : ২০০৭ সালে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শাহিদ-কারিনার এই ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছিল। ২০০৬ সালে ‘ওমকারা’ ছবিতে ডলি মিশ্রের চরিত্রে অভিনয়ের জন্য ওই পুরস্কার মঞ্চে সেরা অভিনেত্রীর সম্মান পান কারিনা। মঞ্চে পুরস্কার তুলে দিতে ছিলেন বলিউড ডিভা রেখা ও অভিনেতা সাইফ আলি খান।

কারিনার নাম সেরা অভিনেত্রী হিসাবে ঘোষণা হতেই হাততালিতে ফেটে পড়ে চারদিক। পাশেই বসেছিলেন শাহিদ। চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে শাহিদের গালে চুম্বন করেন কারিনা। তখন মঞ্চে দাঁড়িয়ে সইফ। এর পর মঞ্চে উঠে পুরস্কার নেন কারিনা।

এই ঘটনা বর্তমানে স্মৃতি হিসেবেই রয়ে গেছে বলিপাড়ায়। ২০০৭ সালে ‘জব উই মেট’ ছবিতে শেষ বার পর্দায় কারিনা ও শাহিদের ‘রোম্যান্স’ দেখেছিলেন দর্শকরা। এই ছবির মুক্তির পর পরই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। পরের বছর ২০০৮ সালে ‘টশন’ ছবির সেটে সাইফের প্রেমে পড়েন কারিনা। সেই সময় থেকেই ‘সাইফিনা’ জুটির প্রেমকাহিনি শুরু হয়। পরে বিয়ে করেন তারা। বর্তমানে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন সাইফ-কারিনা। কিন্তু এখনও কারিনা-শাহিদের প্রেমকাহিনি চর্চায়।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ