ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ৬ রবিউল আউয়াল ১৪৪৪
আমেরিকান সুপার হিরো সিনেমা

মুক্তি পাচ্ছে না ‘ব্যাটগার্ল’

প্রকাশনার সময়: ০৪ আগস্ট ২০২২, ০১:৫৩ | আপডেট: ০৪ আগস্ট ২০২২, ০২:০১

জনপ্রিয় ফ্যান্টাসি ঘরানার কমিকস ডিসির চরিত্র ব্যাটগার্ল ওরফে বারবারা গরডন। ইতোমধ্যে শেষ হয়েছে আমেরিকান সুপার হিরো সিনেমা 'ব্যাটগার্ল'-এর শুটিং। চলতি বছরই এইচবিও ম্যাক্সের কাছে জমা পড়বে সিনেমাটি। এর পরই এলো আশ্চর্যজনক এ ঘোষণা। ‘ব্যাটগার্ল’-এর নির্মাতা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স জানিয়েছে, সিনেমাটি কোনো প্রেক্ষাগৃহে বা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে না।

ওয়ার্নারদের নেতৃত্বে পরিবর্তনের পর অস্বাভাবিক এ ঘোষণাটি এসেছে। নব্য গঠিত ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারির সিইও ডেভিড জাসলাভ খরচ কমানোর বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে ওয়ার্নারকে স্ট্রিমিংয়ের পরিবর্তে থিয়েট্রিক্যাল ফিল্ম তৈরিতে পুনরায় মনোযোগ দিতে বলেছেন, যেমনটি ওয়ার্নারমিডিয়ার সাবেক সিইও জেসন কিলার চেয়েছিলেন।

ব্যাটগার্ল-এর বাজেট ছিল প্রায় ৮০ মিলিয়ন ডলার, কোভিড-১৯ প্রোটোকলের কারণে যা প্রায় ৯০ মিলিয়ন ডলারে দাঁড়িয়েছে। এটি যদিও একটি মোটা অঙ্ক, কিন্তু ডিসির থিয়েট্রিক্যাল রিলিজের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম।

প্রতিবেদন অনুসারে 'মিস মার্ভেল' এবং ‘ব্যাড বয়েজ ফর লাইফ’-এর পরিচালক আদিল এল আরবি এবং বিল্লাল ফাল্লা দ্বারা পরিচালিত এ ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন লেসলি গ্রেস। ২০২১ সালে ওয়ার্নার ব্রাদার্স বিশেষভাবে এইচবিও ম্যাক্স-এর জন্য ফিচার ফিল্মটি তৈরির সিদ্ধান্ত নেয়।-দ্য হলিউড রিপোর্টার

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ