ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯, ১৭ মহররম ১৪৪৪

পুত্রবধূকে নামাজ পড়ার উপদেশ ওমর সানীর

প্রকাশনার সময়: ২৮ জুন ২০২২, ১৪:১১

একদিকে যেমন অনস্ক্রিন সফল জুটি, তেমনই অফস্ক্রিনেও সফল জুটি ওমর সানী ও মৌসুমী। সুখে-শান্তিতে দীর্ঘ ২৬ বছর ধরে সংসার করে আসছেন এই জুটি। ঢালিউডের আদর্শ দম্পতির মধ্যেও তাদের নামটি বিশেষভাবে উল্লেখ করা হয়।

গত বছর তাদের একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীনকে বিয়ে করান কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশা সঙ্গে। আজ মঙ্গলবার (২৮ জুন) মৌসুমী-ওমর সানীর পুত্রবধূর জন্মদিন। এদিনে তাকে বিশেষ বার্তা দিয়েছেন শ্বশুর ওমর সানী।

ওমর সানী নিজেদের পারিবারিক বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লিখেছেন, ‘আয়েশা আমার বউমা আমার আরেকটা বাচ্চা, আলহামদুলিল্লাহ তোমার মত একটি মেয়ে আমার ছেলের বউ হিসেবে পেয়েছি, মা আজকে তোমার জন্মদিন আজকে আমার চাওয়া আল্লাহর কাছে, পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা আমাদের সংসার আগলে রাখবে, শত প্রতিকূলতার মাঝে আমার মায়ের ভূমিকায় অবতীর্ণ হবা। শুভ জন্মদিন আয়েশা শুভ জন্মদিন আয়েশা’

ফারদিনের স্ত্রী সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী হলেও জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায়। কানাডাতেই পড়াশোনা করেছেন, বেড়ে উঠেছেন। বিয়ের কয়েক মাস আগে ফারদিনের সঙ্গে পরিচয় হয় তার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের আলোচনায় বিয়ে সম্পন্ন হয়েছে।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ