ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯, ১৭ মহররম ১৪৪৪

শাহরুখের সিনেমায় কাজ করতে চান এই পর্ন-তারকা

প্রকাশনার সময়: ২৮ জুন ২০২২, ১২:৪৫

শাহরুখ খান, নাম হি কাফি হ্যায়। সত্যিই তার নামই যথেষ্ট তার ভক্তদের কাছে। শুধু সাধারণ মানুষই নয়, দেশবিদেশের বহু তারকাই তার ভক্ত। এমনকি সেই তালিকায় রয়েছেন এক বিখ্যাত পর্ন-তারকাও।

কিন্তু কে তিনি? তিনি আর কেউই নন, আমেরিকার খুবই নামজাদা পর্ন-তারকা কেন্ড্রা লাস্ট। ‘

সম্প্রতি কেন্ড্রা লাস্ট অনুরোধ করেছেন তাকে যেন শাহরুখের পরবর্তী সিনেমা ‘ডন ৩’-তে নেওয়া হয়।

এর আগেও শাহরুখ খানের প্রতি তার আগ্রহের কথা জানিয়েছিলেন কেন্ড্রা। তবে তিনি যে কিং খানের এমন ভক্ত, তা আগে বলেননি। হালে ‘জওয়ান’-এর টিজার মুক্তির পরে তার প্রশংসা করেছিলেন তিনি। সেই থেকেই পর পর শাহরুখ খান সম্পর্কে ভালো ভালো কথা লিখেই চলেছেন তিনি।

কিন্তু শেষ পর্যন্ত এখানেই থেমে যাননি এই অভিনেত্রী। একদম খোলাখুলি প্রস্তাব দিয়েছেন ‘ডন ৩’-তে তাকে নেওয়ার। শুধু শাহরুখ নয়, পরিচালক ফারহান আখতারকেই ট্যুইট করে লিখেছেন এ কথা।

'ডন ৩’-এ তাকে নিলে কেমন দেখতে লাগবে, তেমন একটি ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর সেটিতে ট্যাগ করেছেন ফারহান আখতারকে।

তবে এই ছবি নিয়ে কিন্তু অনুরাগীদের মধ্যেও উৎসাহের শেষ নেই। অনেকেই লিখেছেন, কেন্ড্রার মধ্যে ‘ডন’ সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে ওঠার মতো যথেষ্ট উপাদান রয়েছে।

কেন্ড্রা অবশ্য এর পরে আরও একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেটি ‘জওয়ান’ ছবির পোস্টার। বা বলা ভালো, ‘জওয়ান’ ছবির নকল পোস্টার। সেখান থেকে শাহরুখ খানকে বাদ দিয়ে তিনি বসিয়ে দিয়েছেন নিজের একটি ছবি। সেই ছবি দেখেও কুপোকাত তার অনুরাগীরা।

অনেকেই লিখেছেন, এর পরে শাহরুখের ছবিতে কেন্ড্রাকে দেখতে না পাওয়াটাই একটি অন্যায় হবে।

চলতি বছর এবং আগামী বছর মিলিয়ে শাহরুখ খানের বেশ কয়েকটি ছবি মুক্তি পাচ্ছে। শোনা যাচ্ছে, এর পরে ফারহান আখতারের সঙ্গে দু’টি ছবির কাজ করতে চলেছেন তিনি। তার মধ্যে রয়েছে ‘ডন’ সিরিজের তিন নম্বর ছবিও। সে কথা ছড়িয়ে পড়তেই নিজের ইচ্ছার কথা জানিয়েছেন এই পর্ন-তারকা।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ