ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩

রুট ক্যানাল করাতে গিয়ে বদলে গেল অভিনেত্রীর চেহারা!

প্রকাশনার সময়: ২১ জুন ২০২২, ২০:২৯

রুট ক্যানাল করাতে গিয়ে অভিনেত্রীর মুখই বদলে গেল! চেনা একপ্রকার অসম্ভব। এই পরিস্থিতিতে প্রভাব পড়েছে তার কাজের উপরেও। এমন ঘটনা ঘটেছে ভারতের কন্নড় অভিনেত্রী সাথী সতীশের সঙ্গে।

স্থানীয় সংবাদ মাধ্যমে বলা হয়েছে, রুট ক্যানাল করার দু’সপ্তাহ পর অভিনেত্রীর মুখ অসম্ভব ফোলা রয়ে গিয়েছে। এমনকী, তাকে চেনা পর্যন্ত যাচ্ছে না।

সাথী সতীশ কন্নড় ছবির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। রুট ক্যানাল করাতে যেখানে গিয়েছিলেন তিনি, সেখানকার চিকিৎসকরা তাকে বলেছিলেন, এই পদ্ধতির ক্ষেত্রে পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে মুখে ফোলাভাব থাকে। কিন্তু, এই নিয়ে চিন্তার কোনও কারণ নেই। কারণ তা বেশিক্ষণের জন্য থাকে না। কয়েক ঘণ্টার মধ্যেই সেই ফোলা ভাব চলে যায়। চিকিৎসকদের কথা মোতাবেক আর দু’বার ভাবেননি অভিনেত্রী। তিনি রুট ক্যানাল করিয়েছিলেন।

কিন্তু, এরপর থেকে ২০ দিন তার মুখ ফুলে রয়েছে। এমনকী, অভিনেত্রীকে চেনা পর্যন্ত যাচ্ছে না। এই পরিস্থিতিতে চরম বিপত্তি পোহাতে হচ্ছে তাকে। কাজের ব্যস্ততার মধ্যেই রুট ক্যানালের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এদিকে প্রায় ২০ দিন কেটে যাওয়ার পরেও তার মুখের ফোলাভাব কমছে না। ফলে চরম বিপাকে অভিনেত্রী। তিনি জানাচ্ছেন, আপাতত তিনি কাজ করতে পারছেন না।

জানা গিয়েছে, যেই ক্লিনিক থেকে তিনি এই সার্জারি করিয়েছিলেন তাদের উপর অত্যন্ত রুষ্ঠ অভিনেত্রী। তিনি তাদের বিরুদ্ধে আইনি লড়াইয়ে যাওয়ার কথাও ভাবছেন। চিকিৎসকরা তার মুখ ঠিক করার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন। অতিদ্রুত যাতে তার মুখে ফোলা ভাব কমে সেজন্যও যাবতীয় চেষ্টা করা হচ্ছে। যদিও একটি সর্বভারতী সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ওই ক্লিনিকের চিকিৎসকরা দাবি করছেন, রুট ক্যানালের চিকিৎসার জটিলতার কারণে অভিনেত্রীর সমস্যা হচ্ছে। কোনও চিকিৎসায় অবহেলার কারণে নয়।

এই ঘটনায় বিনোদন জগতে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে হইচই তুঙ্গে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ