ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩

রূপের জাদুতে ভক্তদের মুগ্ধ করছেন জয়া

প্রকাশনার সময়: ১৯ জুন ২০২২, ০৬:৩৬

দেশের গণ্ডি পেরিয়ে ভারতেও নিজের সফলতার সামিয়ানা মেলে ধরেছেন জয়া আহসান। অভিনয়ের দ্যুতিতে তিনি আলোকিত করছেন ঢালিউড ও টালিউড দুই ইন্ডাস্ট্রিকে। পাশাপাশি রূপের জাদুতে মুগ্ধ করে রাখছেন ভক্তদের।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সাজে ছবি শেয়ার করেন জয়া। কখনো কখনো খোলামেলা, সাহসী ছবিও দেন। সেগুলোর নিচে আসে অজস্র নেতিবাচক মন্তব্য। নানান সমালোচনা, ট্রলের শিকার হন অভিনেত্রী।

নেটিজেনদের নোংরা মন্তব্য নিয়ে সাধারণত কিছু বলেন না জয়া আহসান। এবার মুখ খুললেন। টাইমস অব ইন্ডিয়ার কাছে তিনি বললেন, ‘আমি বাজে মন্তব্যগুলো নিয়ে এখন আর বেশি ভাবি না। এটা আমাদের জীবনের অংশ হয়ে গেছে। যে কেউ এখন অন্য কাউকে নিয়ে যা খুশি বলতে পারেন।’

চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে জয়া আহসান বলেন, ‘মুখোমুখি বলতে অনেক সাহস লাগে। সবার এই চ্যালেঞ্জ নেওয়ার ক্ষমতা নেই। তাদের বলতে চাই, যদি সাহস থাকে তো এসব আমার সামনে এসে বলুন। সামাজিক যোগাযোগমাধ্যমকে কেন বিষিয়ে তুলছেন? আমার কাছে এসবের কোনো গুরুত্ব নেই। কারণ, আপনি নিজেকে লুকিয়ে আমার সম্পর্কে মন্তব্য করছেন।’

জয়া বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘ঝরা পালক’-এর প্রচারণায়। আগামী ২৪ জুন এটি মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয়েছে কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে। এতে জয়ার বিপরীতে আছেন কলকাতার অভিনেতা ব্রাত্য বসু। সিনেমাটি পরিচালনা করেছেন সায়ন্তন মুখার্জি।

নয়া শতব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ