ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩

সিলেটে বন্যার্তদের পাশে ‘অমানুষ’ টিম

প্রকাশনার সময়: ১৮ জুন ২০২২, ১৯:১৭

ভয়াবহ রূপ নিয়েছে সিলেট ও সুনামগঞ্জের বন্যা। উজান থেকে আসা ঢলে সিলেট বিভাগের ৮০ ভাগ এলাকা পানির নিচে এখন। এর মধ্যে ডুবে গেছে সুনামগঞ্জের ৯০ ভাগ এলাকা। এ অবস্থায় স্থানীয় প্রশাসনকে উদ্ধার তৎপরতায় সহযোগিতা ও মানবিক কার্যক্রমে অংশ নিতে মাঠে নেমেছে সেনাবাহিনী, নৌবাহিনী ও কোস্ট গার্ড।

প্রশাসনের পাশাপাশি দেশের সাধারণ মানুষও নানান মানবিক উদ্যোগ গ্রহণ করছেন। তেমনই একটি উদ্যোগ নিলো গতকাল শুক্রবার মুক্তি পাওয়া আলোচিত সিনেমা ‘অমানুষ’ টিম! সিনেমার প্রথম সপ্তাহের টিকিট বিক্রয়ের সব টাকা দান করা হবে সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে। বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সবাইকে এগিয়ে আসার আহ্বানও জানান নির্মাতা অনন্য মামুন।

সিনেমার চিত্রনায়ক নিরব বলেন, প্রথম সপ্তাহে অমানুষ থেকে যতো টাকার টিকেট বিক্রি হবে সমস্ত টাকা যাবে বন্যার্তদের কাছে। আমরা আমাদের জায়গা থেকে কন্ট্রিবিউট করছি। যারা পাশে থাকতে চায় এখনই সময় এগিয়ে আসার।

তিনি বলেন, সিলেট অঞ্চলের মানুষ সিনেমাপ্রেমী। আগের ছবিগুলোর মাধ্যমে দেখেছি তারা যে কোনো ছবি মুক্তি পেলে হলে এসে দেখেন। কিন্তু বন্যার মতো খারাপ সময়ে তারা অসহায়। তাদের পাশে দাঁড়াতে আমরা ‘অমানুষ’ টিম এর পক্ষ থেকে এই মানবিক উদ্যোগ নিয়েছি।

‘অমানুষ’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদসহ আরও অনেকে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ