ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩

হোটেলকর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কের খাতায় নওয়াজের ব্যক্তিজীবন!

প্রকাশনার সময়: ১৮ জুন ২০২২, ১১:০২

প্রতিভা আর কঠোর পরিশ্রমের জোরে যে মানুষ শূন্য থেকে সাফল্যের চূড়ায় পৌঁছাতে পারে তার এক জলন্ত উদহারণ বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। ছিল না কোনো গডফাদার, কেবল অভিনয়ের শক্তিতেই বলিউডে নিজের পাকা অবস্থান গড়ে নিয়েছেন এই অভিনেতা। বলিউডের এই দাপুটে অভিনেতা এখন আন্তর্জাতিক অঙ্গনেও দারুণ পরিচিত।

তবে তারকা জীবন বলে কথা, জনপ্রিয়তার সাথে কিছু বিতর্কও জড়িয়ে গেছে অভিনেতার নামের সাথে।

একটা সময় স্ত্রী-র সঙ্গে বিচ্ছেদের খবরে নওয়াজউদ্দিন সিদ্দিকীর ব্যক্তিজীবন চলে এসেছিল আতসকাচের নীচে। এছাড়াও নিউ ইয়র্কের হোটেলে এক নারীকর্মীর সঙ্গে নওয়াজের রাত্রিযাপনের ঘটনা রীতিমতো ছিল ‘টক অব দ্য টাউন’। অবশ্য অন্য কেউ নন, সেই বিতর্ক উস্কে দেন অভিনেতা নিজেই।

নওয়াজউদ্দিনের জীবনীগ্রন্থ ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেময়ার’-এ ঘটনাটি উঠে এসেছে। সেখানে নওয়াজ নিজেই জানিয়েছেন, কীভাবে নিউইয়র্কের এক হোটেলে নারী কর্মীর সঙ্গে রাত্রিযাপন করেছেন।

নওয়াজউদ্দিনের ভাষ্য, “২০০৬ থেকে ২০১০ সাল আমার জীবনের অন্যতম ভালো সময়। সবে পরিচিতি পেতে শুরু করেছি তখন। প্রচুর চলচ্চিত্র উৎসবে যাচ্ছি। তখনই নিউ ইয়র্কের এক ক্যাফেতে দেখা হয় এক সুন্দরী মহিলাকর্মীর সঙ্গে। আমাকে চিনতে পারে সে। ‘লাঞ্চবক্স’-এ আমার অভিনয়ের কথাও বলে। সেই হোটেলকর্মীর সঙ্গে এক রাতের সহবাস প্রথম এনে দিয়েছিল সাফল্যের মিষ্টি স্বাদ।’’

শুধু এই ঘটনা নয়, বলিউড অভিনেত্রী নীহারিকা সিংয়ের সঙ্গেও নওয়াজউদ্দিনের ঘনিষ্ঠতার বিষয় প্রকাশ্যে আসে। সেটাও তিনি নিজের বইতে তুলে ধরেন। পরে বিতর্ক ক্রমশ বাড়তে থাকায় সেই বইটি বাজার থেকে সরিয়ে নিতে বাধ্য হন অভিনেতাই।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ