ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩

প্রিয়জনকে হারিয়ে শোকাহত হৃতিক

প্রকাশনার সময়: ১৭ জুন ২০২২, ১৫:৪৯

মারা গেছেন বলিউড অভিনেতা হৃতিক রোশানের দিদা পদ্মরানি ওমপ্রকাশ।

বৃহস্পতিবার (১৬ জুন) বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। পদ্মরানির মারা যাওয়ার খবর নিশ্চিত করেছেন জামাই-পরিচালক রাকেশ রোশন।

খবরটি গণমাধ্যমকে জানান পদ্মরানির মেয়ের জামাই অর্থাৎ হৃতিকের বাবা রাকেশ রোশন। তিনি বলেছেন, ‘দুর্ভাগ্যবশত খবরটা সত্য। সৃষ্টিকর্তা তাকে শান্তিতে রাখুন’।

পরিচালক জে ওমপ্রকাশের স্ত্রী ছিলেন পদ্মরানি। হৃতিক রোশনের মা জে ওমপ্রকাশ ও পদ্মরানি ওমপ্রকাশের মেয়ে। বয়সের কারণে পদ্মরানি রোশন পরিবারের সঙ্গেই বাস করছিলেন বিগত ২ বছর। বয়সজনিত কারণে বিছানাতেই পরেছিলেন দীর্ঘসময়। হৃতিকের মা পিঙ্কি মাঝেমধ্যেই মায়ের সঙ্গে ছবি শেয়ার করে নিতেন সোশ্যাল মিডিয়ায়। দিদার খুব কাছের ছিলেন হৃতিক নিজেও। তাই প্রিয়জনকে হারিয়ে তিনিও শোকাহত।

কাজের সূত্রে হৃতিককে এরপর দেখা যাবে ‘বিক্রম বেদা’ ছবিতে। এখানে সাইফ আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। যা মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি বছরের ৩০ সেপ্টেম্বর। সঙ্গে দীপিকা পাডুকোন আর অনিল কাপুরের সঙ্গে ‘ফাইটার’-এও কাজ করবেন তিনি।

এদিকে ব্যক্তিগত জীবনে হৃতিক সম্প্রতি নতুন সম্পর্কে জড়িয়েছেন। মডেল-অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে তার প্রেম জমে উঠেছে। কিছুদিন আগেই করন জোহরের জন্মদিন পার্টিতে একসঙ্গে হাজির হয়ে সম্পর্কের গুঞ্জনে সিলমোহর দেন তারা। শোনা যাচ্ছে, শিগগির তারা বিয়ের পরিকল্পনাও সাজাচ্ছেন।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ