ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩

এখনো বাস চালান যশের বাবা!

প্রকাশনার সময়: ১৬ জুন ২০২২, ১৫:০৮

সিনেমাপ্রেমীদের কাছে কেজিএফ এক আবেগের নাম। গোটা বিশ্বজুড়ে মানুষের মধ্যে হাইপ তৈরি করেছে এই সিনেমার দুই সিরিজ।

বলতে গেলে একদমই নতুন মুখ ইয়াসকে নিয়ে পরিচালক প্রশান্ত নীল যখন এই সিনেমা বানাচ্ছিলেন তখনও কী তিনি ভেবেছিলেন কোটি কোটি মানুষের কাছে এই সিনেমা এতটা সাড়া ফেলবে! প্যান ইন্ডিয়ার দর্শক পাগলের মত মাতামাতি করবে রকি ভাইকে নিয়ে।

কিন্তু আজ যে রকি ভাইকে নিয়ে গোটা বিশ্বে মাতামাতি, সেই রকি ভাই ওরফে যশের আজকের এই সফলতার পেছনে আছে অনেক সংগ্রামের গল্প। পরিবারের অসম্মতি আর গডফাদারের ছায়া ছাড়া এই খ্যাতি অর্জনের পথটা মোটেও সোজা ছিল না। সংগ্রামী জীবনের গল্প অকপটেই তিনি জানিয়েছেন বারবার।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন তার বাবা একজন বাস ড্রাইভার। কিন্তু সংসারের আর্থিক সমীকরণ পাল্টালেও এখনো তার বাবা বাস চালান। সুপারস্টার যশ এর বাবার বাস চালানোর একটি ছবি এখন ভাইরাল। তারকা বনে গেলেও তার বাবা চাকরি ছাড়েননি। এখনো ‘কর্নাটক স্টেট রোড ট্রান্সপোর্ট করপোরেশনের বাস ড্রাইভার তিনি।

সম্প্রতি এই তথ্য প্রকাশ্যে এনেছেন ‘বাহুবলী’ও ‘আরআরআর’খ্যাত জনপ্রিয় পরিচালক এস এস রাজামৌলি। এক অনুষ্ঠানে এই পরিচালক বলেন,‘শুনেছি, যশের বাবা নাকি বাসচালক। আজও নাকি তিনি চাকরি ছাড়েননি। আমার মতে, তিনিই আসল স্টার। যশের চেয়েও তার কৃতিত্ব বেশি।’

যশের বাবার বিনয়ই বাহুবলী খ্যাত পরিচালকের মনে ধরেছে। ছেলে সুপারস্টার হওয়ার পরেও তিনি নিজের পরিচয় ভুলে যেতে নারাজ, সেই বিষয়টি অনেককেই অনুপ্রেরণা জুগিয়েছে। ছেলের পরিচয়ে নয় তিনি বাঁচতে চান নিজের পরিচয়ে।

ছেলেবেলা থেকেই হিরো হওয়ার স্বপ্ন দেখতেন যশ। আর সেই কারণেই স্কুল-কলেজে থিয়েটার করতেন তিনি। সিনেমায় অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য মাত্র ৩০০টাকা পকেটে নিয়েই ঘর ছেড়েছিলেন যশ। একসময় অর্থকষ্টের সম্মুখীন হওয়া যশ এখন সুপারস্টার, একজন কোটিপতি নায়ক।

‘রকি ভাই’ এর ভূমিকায় অভিনয় করার জন্য যশ ২৫ থেকে ২৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। ফলে স্বাভাবিকভাবেই যশের সঞ্চিত আর্থের পরিমাণও বেড়েছে। বর্তমানে তিনি ৫৩ কোটি টাকা সম্পত্তির মালিক। সূত্রের খবর, সম্প্রতি কয়েকটি দামি গাড়ি কিনেছেন যশ। বেঙ্গালুরু শহরের বুকে একটি বিলাসবহুল ডুপ্লেক্স বাড়িও কিনেছেন। জানা যায়, এই বাড়ির মূল্য ৬ কোটি টাকা। যশের স্ত্রী এবং তাদের দুই সন্তানসহ সবাই ওই বাড়িতেই থাকেন। এ ছাড়াও অডি, বিএমডব্লিউ এর মতো নানা দামি গাড়ি রয়েছে তার।

এর মধ্যে রয়েছে ৮০ লাখ টাকার অডি কিউ৭, ৭০ লাখ টাকার বিএমডব্লিউ ৫২০ডি এবং ৪০ লাখ মূল্যের পাজেরো স্পোর্টস। তিনি ৮৫ লাখ টাকা দিয়ে মার্সিডিজ বেঞ্জ জিএলএস এবং ৬০ থেকে ৮০ লাখ টাকার একটি রেঞ্জ রোভারও কিনেছেন। অভিনেতা যশের মস্তিষ্ক প্রসূত ‘ভিলেন’ নামের একটি ব্র্যান্ডও রয়েছে।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ