ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩

অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব সৌদি বাসিন্দার

প্রকাশনার সময়: ০৭ জুন ২০২২, ১৩:৪৫

কিছুদিন আগেই প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলা হেরেছেন অ্যাম্বার হার্ড। আদালতের নির্দেশ মোতাবেক প্রাক্তন স্বামীকে দিতে হবে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ। স্বভাবতই বেকায়দায় মার্কিন এই অভিনেত্রী।

এই খারাপ সময়ে অভিনেত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের প্রস্তাব দিয়েছেন সৌদি আরবের বাসিন্দা এক ব্যক্তি। মুহূর্তেই ভাইরাল হয় সেই পোস্ট। খবর ইন্ডিয়া টুডের।

ইনস্টাগ্রামে বন্যার মতো ছড়িয়ে পড়েছে ওই ব্যক্তির অ্যাম্বারকে বিয়ের প্রস্তাবের স্ক্রিনশট। জানা গিয়েছে, লিখিত খোলা প্রস্তাবের পাশাপাশি হলিউডের বিখ্যাত অভিনেত্রীর উদ্দেশে ভয়েস মেসেজও পোস্ট করেন ওই ব্যক্তি। তার বক্তব্য, এই খারাপ সময়ে অ্যাম্বারের জীবনকে আনন্দে ভরিয়ে তুলবেন তিনি।

আরবি ভাষায় ওই ব্যক্তি ভয়েস মেসেজে যা বলেছেন তার বাংলা করলে দাঁড়ায়, অ্যাম্বার, যখন তোমার জীবনের সব দরজা বন্ধ হয়ে গিয়েছে, তখন আমি ছাড়া তোমাকে খেয়াল করার মতো কেউ নেই। আমি জানি, অনেকেই তোমাকে কটাক্ষ করছে, সেই কারণেই ঠিক করেছি আমি তোমাকে বিয়ে করবো। তুমি ঈশ্বরধন্য, যদিও তা কেউ মানতে চাইছে না। তোমার জন্য ওই বুড়োর (জনি ডেপ) চেয়ে আমি অনেক ভালো পাত্র।

উল্লেখ্য, ২০১৫ সালে ঘর বেঁধেছিলেন অ্যাম্বার হার্ড ও জনি ডেপ। কিন্তু দুই বছরের মধ্যে তাদের বিচ্ছেদ ঘটে। ২০১৮ সালে ওয়াশিংটন পোস্টে এক কলামে নিজেকে পারিবারিক সহিংসতার শিকার হিসেবে তুলে ধরেন অ্যাম্বার হার্ড। তাতে ক্ষুব্ধ হয়ে সাবেক স্ত্রীর বিরুদ্ধে ৫ কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা করেন ডেপ। আর ১০ কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে পাল্টা মামলা করেন হার্ড।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ