ঢাকা, সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩

কোক স্টুডিওর ‘ভবের পাগল’

প্রকাশনার সময়: ০৮ মে ২০২২, ১৩:৩৪

এক সময়ের জনপ্রিয় ব্যান্ড ‘জালালি সেট’ আড়ালে অনেক দিন ধরেই। তাদের ইউটিউব চ্যানেলে শেষ গান প্রকাশ হয়েছিল ৫ বছর আগে। এরপর অল্প-বিস্তর লাইভ শো করলেও নতুন গানের হদিস নেই। অবশেষে ফিরলেন জালালি সদস্যরা। তাও আবার কোক স্টুডিও বাংলায়।

ঈদ উপলক্ষে দারুণ চমক দিয়েছে কোক স্টুডিও বাংলা। তাদের চতুর্থ গান প্রকাশিত হয়েছে সম্প্রতি। সেখানেই ‘লালন’ ব্যান্ডের সুমির সঙ্গে ‘জালালি সেট’-এর সমন্বয় করা হয়েছে। গানের নাম দেয়া হয়েছে ‘ভবের পাগল’।

গানের প্রথম অংশে বিখ্যাত লোকগান ‘পাগল ছাড়া দুনিয়া চলে না’ গেয়েছেন সুমি। এই গানটি অবশ্য তার কণ্ঠেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল। তাই নতুন আয়োজনে তাকেই বেছে নেয়া হয়।

শেষ অংশে ধামাকার মতো হাজির হন জালালি সেটের এমসি মাগস, শাফায়েত, সাধু ও ডাবল এস। তাদের ঝাঁজালো পারফরম্যান্সে গানটি ভিন্ন মাত্রা পায়। ফেসবুক ও ইউটিউবে চোখ রাখলেই দেখা যায়, এই গানে জালালি সেটের উপস্থিতি নিয়ে সবাই উচ্ছ্বসিত। দীর্ঘদিন পর তাদের প্রত্যাবর্তন নতুন আশা জাগিয়েছে র্যাপপ্রিয় শ্রোতাদের মনে।

‘ভবের পাগল’ গানটির মিউজিক কম্পোজিশন ও আয়োজন করেছেন শায়ান চৌধুরী অর্ণব ও ফাইজান রশিদ আহমেদ। উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি ‘নাসেক নাসেক’ শীর্ষক গানের মাধ্যমে যাত্রা করেছে কোক স্টুডিও বাংলা। সেই গানের ভিউ ছাড়িয়েছে ১ কোটি। এরপর যথাক্রমে প্রকাশ হয় ‘প্রার্থনা’ ও ‘বুলবুলি’। দুটি গানেরই ভিউ ছাড়িয়েছে ৬০ লাখ।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ