ঢাকা, সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩

একযুগ পর ফিরছেন জেমস

প্রকাশনার সময়: ২৯ এপ্রিল ২০২২, ১৬:০৪

নগরবাউল জেমসের গাওয়া গানগুলো এখনো সংগীতপ্রেমী মানুষের মুখে মুখে। কিন্তু দীর্ঘদিন ধরে নতুন কোনো গান নেই তার। অবশেষে জেমস ভক্তদের প্রতীক্ষার প্রহর শেষ হতে যাচ্ছে। দীর্ঘ একযুগ পর নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসছেন তিনি।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে জেমস তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ ঘোষণা দেন। পোস্টার প্রকাশ করে ক্যাপশনে লিখেছে—‘একযুগ পরে গুরু জেমস ফিরছেন নতুন গান নিয়ে চাঁদরাতে।’

জেমসের গাওয়া নতুন গানটি মুক্তি পাবে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান বসুন্ধরা ডিজিটালের ইউটিউব চ্যানেলে। এ নিয়ে আজ বসুন্ধরা ডিজিটাল ইউটিউব প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন নগরবাউল মাহফুজ আনাম জেমস। চুক্তি অনুযায়ী, বসুন্ধরা ডিজিটাল চ্যানেলের জন্য জেমস বেশ কয়েকটি গান তৈরি করবেন। প্রথম গানটি প্রকাশিত হবে ঈদুল ফিতরের আগের দিন। ধাপে ধাপে বাকি গানগুলো এই চ্যানেল মুক্তি পাবে। এসব গানের পূর্ণ স্বত্বাধিকার থাকবে বসুন্ধরা ডিজিটালের।

১২ বছর পর জেমস তার নিজের লেখা এবং সুরে মৌলিক গান নিয়ে আসছেন। এতদিন নতুন গান না আনার কারণ ব্যাখ্যা করে জেমস বলেন, ‘বসুন্ধরার প্রস্তাব, আন্তরিকতা ভালো লেগেছে। বিশেষ করে কাজের স্বাধীনতা দিয়েছিলো, যা কিনা নতুন করে কাজ করতে অনুপ্রাণিত করেছে। ভবিষ্যতে আরও কিছু একক গান তাদের সঙ্গে করবো; পরবর্তীতে অ্যালবাম আকারে প্রকাশের ইচ্ছে আছে। বসুন্ধরা ডিজিটালের জন্য শুভ কামনা। আশা করি, এই প্ল্যাটফর্ম দেশের এক নম্বর এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম হিসেবে জায়গা করে নেবে।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—শওকত আকবর (সিওও, ব্যাকিং, সেক্টর এ, বসুন্ধরা গ্ৰুপ), ক্যাপ্টেন শেখ এহসান রেজা (চিফ হিউম্যান রিসোর্স অফিসার, বসুন্ধরা ফুড অ্যান্ড মাল্টি ফুড), এম এম জসীম উদ্দিন (সিওও, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ), আব্দুস শুকুর (সিওও, সাপ্লাই চেইন ডিভিশন, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ), ফরহাদ আলী রেজা (সিওও, সাপ্লাই চেইন ডিভিশন, বসুন্ধরা মাল্টি ফুড), বেলাল হোসেন (চিফ ফিনান্সিয়াল অফিসার, বসুন্ধরা ফুড অ্যান্ড মাল্টি ফুড), মোস্তফা কামাল ভূঁইয়া (হেড অব ডিভিশন, রেগুলেটরি এফেয়ার্স, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ), সাদ তানভীর (হেড অব এইচআর, বসুন্ধরা এলপি গ্যাস লি.), জাকারিয়া জালাল (হেড অব ডিভিশন, সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লি.) ও বসুন্ধরা গ্ৰুপের আরও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রকস্টার জেমসের সঙ্গে সাদ তানভীর (বসুন্ধরা গ্রুপের হেড অব এডমিন অ্যান্ড এইচআর)

বসুন্ধরা গ্ৰুপ সেক্টর এ কর্তৃক পরিচালিত বসুন্ধরা ডিজিটাল ইউটিউবের যাত্রা খুব বেশি দিনের নয়। নতুন হলেও ভিন্নধর্মী, সৃষ্টিশীল কনটেন্ট উপহার দেয়ার জন্য চ্যানেলটি জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে ২৫ হাজার সাবস্ক্রাইবার রয়েছে। চ্যানেলটি তাদের নিজস্ব পণ্যের সৃষ্টিশীল বিজ্ঞাপন ভিডিও ছাড়াও নিয়ে এসেছে বেশ কিছু মৌলিক নাটক, যা দর্শকের মাঝে সাড়া ফেলেছে। তারই ধারাবাহিকতায় নিজেদের প্রোডাকশনে প্রথম সিগনেচার মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছে চ্যানেলটি।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ