ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩

এবার সাবিলাকে বেছে নিলেন ইমরান

প্রকাশনার সময়: ২৬ এপ্রিল ২০২২, ১৪:১৮

এখন পর্যন্ত অসংখ্য নায়কের বিপরীতে নায়িকা সেজেছেন সাবিলা নূর। তবে সেটি নাটকে। এবার তিনি নায়িকারূপে হাজির হলেন নতুন এক মাধ্যমে। জনপ্রিয় এই অভিনেত্রী প্রথমবার কাজ করলেন মিউজিক ভিডিওতে। আর তাতে নায়ক হিসেবে পেয়েছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুলকে।

দু’জনের পর্দার রসায়ন মুগ্ধতা ছড়াচ্ছে নেট দুনিয়ায়। প্রকাশ হলো তাদের প্রথম গানচিত্র ‘তুমি আমি’। এ গানের সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে ইমরান ও লাবিবা।

গানটির গল্পনির্ভর রোমান্টিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এটি ঈদের গান হিসেবে গত রোববার প্রকাশ হয়েছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

কাজটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘ঈদের জন্য এটা আমার সবচেয়ে বড় প্রজেক্ট। আমি মনে করি, ঈদ উপহার হিসেবে ভক্তরা এমন কিছুই আশা করে আমাদের কাছে। জনপ্রিয় টিভি অভিনেত্রী সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও এটি। ভিডিওতে সহশিল্পী হিসেবে তাকে পেয়ে বেশ ভালো লাগছে। আশা করছি, দর্শক-শ্রোতারা আমাদের ক্যামেস্ট্রিটা পছন্দ করছেন। কারণ গানটি রিলিজের পর থেকে দারুণ সাড়া পাচ্ছি।’

ইমরান প্রশংসা করেন ‘গানের রাজা’ বিজয়ী সহশিল্পী লাবিবার গাওয়া নিয়েও। মিউজিক ভিডিওতে অভিনয় প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘অসংখ্য অফার এলেও আগে কখনো মিউজিক ভিডিওর মডেল হইনি; কিন্তু এই গানটি শুনে ভালো লাগল। আরো ভরসা পেলাম ভিডিওর গল্পটা শুনে। ভাবলাম, এবার নতুন কিছু করা যেতেই পারে।’

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ