ঢাকা | সোমবার ২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ জিলহজ ১৪৪২

বাপ্পার কণ্ঠে ‘নতুন দুই’

শোবিজ প্রতিবেদক

প্রকাশনার সময়: ২০ জুলাই ২০২১, ০০:০০ | আপডেট : ২০ জুলাই ২০২১, ০৫:২৫

সম্প্রতি নতুন দুটি গানের কাজ শেষ করেছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। শিরোনাম ‘শূন্যপুর’। কবি হেনরি লুইসের কথা ও কলকাতার টুনাই দেবাশিষ গাঙ্গুলির সুরে গানটির সংগীতায়োজন করেছেন শুভেন্দু দাস শুভ। গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘বেশ চমৎকার অনুভবের একটি গান হয়েছে। বেশ ক’জন মেধাবী মানুষ মিলে গানটি তৈরি করেছেন। আমার প্রত্যাশা শ্রোতারা এই গানে নিজেদের ভালোলাগার কথা খুঁজে পাবেন।’ গানটি এবার ঈদে অবমুক্ত হওয়ার কথা রয়েছে।

এছাড়া ‘নীল মাছি’ শিরোনামে আরো একটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার। ‘নীল মাছি... ও নীল মাছি, বাতাসকে ফাঁকি দিয়ে কোথায় ওড়ো’ গানটির এমন কথা লিখেছেন কবি ও নির্মাতা পলিন কাউসার।

এ গান প্রসঙ্গে বাপ্পা মজুমদারের ভাষ্য, ‘গানটি এক কথায় চমৎকার ও সাবলীল। কথা ও সুরে ভিন্নতা নিয়ে এসেছেন পলিন। বেশ আনন্দ নিয়ে গেয়েছি। এ ধরনের গানের একটা আলাদা আবেদন আছে যা রুচিশীল শ্রোতাদের কাছে টানতে সক্ষম হবে।’ ‘নীল মাছি’ গানের মিউজিক ভিডিও পরিচালনা করবেন পলিন কাউসার নিজেই।

সঙ্গীত পরিচালক রাজন সাহার সঙ্গীতায়োজনে স্টুডিও জয়ার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে ‘নীল মাছি’ গানটি অবমুক্ত হওয়ার কথা রয়েছে।

নয়া শতাব্দী/এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এই পাতার আরও খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন
x