ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩

আর্নল্ড শোয়ার্জনেগারের বিরুদ্ধে সড়ক দুর্ঘটনার অভিযোগ

প্রকাশনার সময়: ২৩ জানুয়ারি ২০২২, ০১:১৯

মারাত্মক সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গেছেন হলিউড অভিনেতা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার।

শুক্রবার (২১ জানুয়ারি) ঘটনাস্থলে ৪টি গাড়ি একসঙ্গে দুর্ঘটনায় পড়ে এবং এতে একজন আহত হন।

লস অ্যাঞ্জেলেস পুলিশ কর্মকর্তা ড্রেক ম্যাডিসন ফক্স নিউজকে বলেন, 'শুক্রবার বিকেলে সানসেট অ্যান্ড অ্যালেনফোর্ড সড়কে ৪টি গাড়ি একই সঙ্গে ট্রাফিক দুর্ঘটনায় জড়িয়ে পড়ে। এ সময় একটি গাড়ি অন্যটির ওপর উঠে যায়।

বলা যায়, অক্ষত আছেন হলিউডের তারকা। দুর্ঘটনায় আহত হলেও বড় কোনো ক্ষয়ক্ষতির সম্মুখীন হননি। ইতিমধ্যেই দুর্ঘটনাস্থল থেকে এক ভিডিও ভাইরাল হয়েছে। দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীদের মতে, ‘দেখে মনে হয়েছিল কোনো ছবির ভয়ংকর স্টান্টের দৃশ্য দেখছি।’

সংবাদসংস্থা থার্টি মাইল জোন জানিয়েছে, দুর্ঘটনাটি বেশ বড়সড়ই হয়েছে। এতটাই যে তারকার গাড়ি যেই গাড়িটিকে ধাক্কা দিয়েছেন সেই গাড়িটির চালকের শারীরিক অবস্থা সঙ্কটজনক। মাথা ফেটে রক্তও বেরিয়েছে। এরপর দুর্ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স করে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে প্রাথমিক তদন্তে মনে হয়েছে দুর্ঘটনার পিছনে গাফিলতি ছিলো ‘টার্মিনেটর’ তারকার। সিগন্যালে লাল আলো থাকা সত্বেও ডান দিকে গাড়ি ঘোরানো হয়েছিল হলিউড তারকার।

অন্যদিকে, আর্নল্ডের মুখপাত্রের পক্ষ থেকে জানানো হয়েছে সুস্থ রয়েছেন বর্ষীয়ান তারকা। তবে তিনি এইমুহূর্তে দুর্ঘটনায় আহত নারী স্বাস্থ্যের ব্যাপারে অত্যন্ত উদ্বিগ্ন।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ