ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

দুঃসংবাদ পেলেন বিদ্যা বালান

প্রকাশনার সময়: ০৯ জানুয়ারি ২০২২, ২২:৩৫ | আপডেট: ১০ জানুয়ারি ২০২২, ০০:২১

জল্পনার শুরু এক সংবাদমাধ্যমের খবরে। সেই খবরটিতেই বলা হয়েছিল- ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী এবং তব্বুর পাশাপাশি ফের মঞ্জুলিকা চরিত্রে আবির্ভূত হবেন বিদ্যা। পরিচালক অনীশ বাজমির সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কের খাতিরেই এ ছবিতে ফের দেখা যাবে তাকে। ওই খবরে দাবি করা হয়, অনীশ নিজেই সিলমোহর দিয়েছেন এই তথ্যে। পরিচালক নাকি বলেছেন, বিদ্যা তার পছন্দের অভিনেত্রী। ‘ভুল ভুলাইয়া ২’-তে তাই অভিনেত্রী থাকছেনই। নতুন ছবিতে বিদ্যা আগের মতোই ‘আমি যে তোমার’ গানে নাচবেন, নাকি তাকে দেখা যাবে ক্লাইম্যাক্সের পরে— তা নিয়ে চর্চা-জল্পনা শুরু হয়ে যায় তখন থেকেই।

তবে সব রটনায় ইতি টেনে এর পরেই এল নির্মাতাদের বিবৃতি। লিখিত বার্তায় তারা জানিয়েছেন, এ ছবিতে দেখা যাবে না বিদ্যাকে। আগের ঘোষণা মতোই ‘ভুল ভুলাইয়া ২’-তে থাকছেন কার্তিক, কিয়ারা ও তব্বু।

এর আগে, খলখলে অশরীরী হাসি। জটপাকানো চুলের মাঝে সিঁদুরে মাখামাখি মুখ। পোড়ো রাজবাড়িতে প্রেতাত্মা তাল তুলে গাইছে ‘আমি যে তোমার, শুধু যে তোমার…’। ২০০৭ সালে ‘ভুল ভুলাইয়া’ ছবিতে ছোট্ট এক চরিত্র ‘মঞ্জুলিকা’ হয়ে দর্শক মনে বড়সড় দাগ কেটেছিলেন বিদ্যা বালন। স্বভাবতই ২০২২-এ ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তির খবর মিলতেই রটে গিয়েছিল, মঞ্জুলিকা হয়েই ফের বড় পর্দায় আসছেন এই অভিনেত্রী। সূত্র : আনন্দবাজার

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়