ঢাকা | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

সন্ধ্যায় মুক্তি পাচ্ছে সিমলার সেই ‘নিষিদ্ধ’ ছবি

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২১, ০৬:৪৯

নানা টানাপোড়েনের পর আলোচিত ‘ম্যাডাম ফুলি’ ছবির নায়িকা সিমলার সেই ‘নিষিদ্ধ’ ছবিটি আজ সন্ধ্যায় মুক্তি পাচ্ছে ইউটিউবে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সিমলা সর্বশেষ কাজ করা সিনেমা এটি। শুটিং হয়েছিল বছর সাতেক আগে। ছবিটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে দুই দফা জমা হলেও সেটি ‘প্রদর্শন অযোগ্য’ বলে ‘নিষিদ্ধ’ ঘোষণা করেন বোর্ড সদস্যরা।

তবে মজার ব্যাপার হলো, ইউটিউবে সিনেমাটি আগের নাম অর্থাৎ ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ হিসেবে আজ সন্ধ্যা ৭টায় মুক্তি পাবে। এমনটাই নিশ্চিত করেন পরিচালক রুবেল আনুশ।

এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নায়িকা সিমলা এবং কিশোর অভিনেতা মামুন। সেন্সর বোর্ড জানিয়েছিল, সিনেমাটির গল্পে লাশের সঙ্গে যৌন সম্পর্ক, নায়ক-নায়িকার মধ্যে অসম প্রেম ও মাত্রাতিরিক্ত গালাগালি রয়েছে। এগুলো সাধারণ দর্শকের দেখার উপযুক্ত নয়। এ কারণেই এটাকে নিষিদ্ধ করা হয়।

তবে এসব অভিযোগ মানতে নারাজ নির্মাতা। তার মতে, সিনেমায় কোনো অ্যাডাল্ট দৃশ্য নেই। গালি ছিল, সেটাও মিউট করে দিয়েছেন। এরপরও কেন নিষিদ্ধ করা হয়েছে, তা বোধগম্য নয়।

এদিকে, ছবিটি মুক্তির আগের দিন ২৪ নভেম্বর সন্ধ্যায় লাইভ রেডিও নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় ‘ঘর পালানো হাওয়া’ নামে ছবিটির প্রথম গান। এতে দর্শকরা দেখা পান ছবিটির অন্যতম নায়িকা রুমাই নোভিয়াকে। প্রচারণার স্বার্থে যাকে এতোদিন প্রকাশ্যে আনেননি পরিচালক।

সিমলা, রুমাই নোভিয়া ছাড়াও চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, আবুল হায়াত, মনিরা মিঠু, সোহেল খান, মেহেদী আকাশ, মামুন, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন