ঢাকা | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

বিজয় দিবসে গাইবেন কনা

প্রকাশনার সময়: ২২ নভেম্বর ২০২১, ০৫:২৫

আসন্ন বিজয় দিবসের বিশেষ একটি অনুষ্ঠানে গান পরিবেশন করবেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। জাতীয় সংসদ ভবনের সামনে অনুষ্ঠিত হবে এ আয়োজন। এশিয়াটিক ইভেন্ট আয়োজিত বিশেষ এই অনুষ্ঠানে কনার পাশাপাশি আরো অনেক সংগীতশিল্পীও পারফর্ম করবেন সেদিন।

কনা বলেন, ‘এবারের বিজয় দিবসের বিশেষ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করতে যাচ্ছি। জন্মের পর থেকে যেসব গান শুনে বড় হয়েছি, বেড়ে উঠেছি সেসব গানই গাইব আমরা সবাই। গানগুলোর নতুন করে সংগীতায়োজন করছেন শ্রদ্ধেয় বাপ্পা মজুমদার দাদা। এরইমধ্যে আমরা রিহার্সেলেও অংশ নিয়েছি। এই অনুষ্ঠানটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত আমরা। আশা করছি বিজয় দিবসের বিশেষ এই অনুষ্ঠানটি চমৎকার একটি অনুষ্ঠান হবে।’

কনা জানান, ‘চল চল চল’, ‘আমি কোথায় পাব তারে’সহ আরো বেশকিছু গান বিজয় দিবসের বিশেষ এই অনুষ্ঠানে শিল্পীরা পরিবেশন করবেন।

স্টেজ শোর পাশাপাশি নিয়মিত মৌলিক গান, সিনেমার গান ও জিঙ্গেলেও কণ্ঠ দিচ্ছেন তিনি। সম্প্রতি কনা ও ইমরানের কন্ঠে প্রকাশিত হয়েছে রবীন্দ্রসংগীত ‘আমারো পরানো যাহা চায়’। এছাড়া ইউটিউবে প্রকাশিত হয়েছে কনার মৌলিক গান ‘ফিরে যেতে চাই আমি’র মিউজিক ভিডিও। অন্যদিকে, ইমরানের সুর-সংগীতে কবির বকুলের লেখায় সাইকো সিনেমায় ‘আহারে’ গানটি গেয়েছেন কনা। এছাড়াও গলুই’ সিনেমাতে ইমন সাহার সুর-সংগীতে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন