ঢাকা | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

‘প্রিন্সেস দিবা’ রূপে ফিরলেন নাদিয়া

প্রকাশনার সময়: ২১ নভেম্বর ২০২১, ০৬:২০ | আপডেট: ২১ নভেম্বর ২০২১, ১১:১৫

করোনার শুরুতে হঠাৎ করেই প্রচার বন্ধ হয়ে যায় নাট্যনির্মাতা কায়সার আহমেদ পরিচালিত প্রচার চলতি ধারাবাহিক ‘বকুলপুর’ নাটকের। তবে গল্পের রেশে এই ধারাবাহিকটির প্রচার বন্ধ হয়ে যাওয়ার কারণে অনেক দর্শকের মধ্যেই নাটকটি নিয়ে আগ্রহ রয়ে যায়। আবার কেউ কেউ ভেবেছিলেন ‘বকুলপুর’ ধারাবাহিকটির হয়তো আর নির্মাণও হবে না। কিন্তু সবার ভাবনাকে মিথ্যে করে দিয়ে গতকাল থেকে আবারও নির্মাণ কাজ শুরু হয়েছে ধারাবাহিকটির।

তবে এবার আর তিনশো ফুট এলাকার শুটিং বাড়িতে নয়; ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে মানিকগঞ্জের মনোরম লোকেশনে। এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় একটি চরিত্র ‘প্রিন্সেস দিবা’। চরিত্রটিতে অভিনয় করতেন নাদিয়া আহমেদ। নির্মিতব্য ‘বকুলপুর রিটার্নস’ ধারাবাহিকে আবারো একই চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

নাদিয়া আহমেদ বলেন, ‘বকুলপুর ধারাবাহিক নাটকটি অল্প সময়ে এত জনপ্রিয় হয়ে উঠেছিল যে নাটকটি প্রচারের সময় থেকে প্রচার বন্ধ হওয়ার পরও যখন যেখানে গিয়েছি, নাটকটির জন্য দর্শকের কাছ থেকে সাড়া পেয়েছি। সবাই জিজ্ঞেস করতেন এই নাটকটি আবার প্রচারে আসবে কি-না। অবশেষে দর্শকের সেই কৌতূহল শেষ হচ্ছে। আমরা আবারো কাজ শুরু করেছি।’

কাজের অভিজ্ঞতা সম্পর্কে নাদিয়া বলেন, ‘কায়সার ভাই ভীষণ আবেগ দিয়ে প্রত্যেকটি দৃশ্যের কাজ করেন। যে কারণে গল্পে এবং চরিত্রে শিল্পীর ইনভলবমেন্টটা থাকে শতভাগ। ইউনিটে সবাই ভীষণ আন্তরিকতা নিয়ে আবারো কাজ করছি। আশা করছি বকুলপুর রিটার্নসও জনপ্রিয়তা পাবে।’

এদিকে নাদিয়া আহমেদ আগামী ২৫ নভেম্বর রাজধানীতে একটি স্টেজ শোতে পারফর্ম করবেন। গতকালই তিনি ‘বকুলপুর রিটার্নস’র প্রথম লটের প্রথম দিনের কাজ শেষ করেছেন। এছাড়া সৈয়দ শাকিল পরিচালিত নতুন ধারাবাহিক ‘বোকা পরিবার’ নাটকেও কাজ করছেন। এদিকে, নাদিয়া আহমেদকে পরিচালক কায়সার আহমেদরই ‘অন্দর মহল’ নামে নতুন একটি ধারাবাহিকেও দেখা যাবে। এতে তিনি একজন ব্যক্তিত্ব সম্পন্ন নারীর ভূমিকায় অভিনয় করছেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন