ঢাকা | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

অ্যাকশন অবতারে কৃতি

প্রকাশনার সময়: ১৭ নভেম্বর ২০২১, ০৬:১৪
সংগৃহীত ছবি

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন অনেক দিন ধরে চাইছিলেন রোমান্টিক নায়িকার খোলস ছেড়ে বেরিয়ে আসতে। অবশেষে সে ইচ্ছা পূরণ হতে যাচ্ছে। ‘গণপত’ নামের অ্যাকশন ছবির মাধ্যমে নিজেকে নতুনরূপে তুলে ধরার সুযোগ পেয়েছেন তিনি। এ ছবিতে শুধু নায়ককে নয়, কৃতিকেও দেখা যাবে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে। ‘রাবতা’, ‘দিলওয়ালে’, ‘বরেলি কি বরফি’, ‘লুকা ছুপি’, ‘হাউসফুল ৪’, ‘পানিপথ’- কোনো ছবিতেই তাকে অ্যাকশন দৃশ্যে দেখা যায়নি।

এবার এর ব্যতিক্রম ঘটছে বলে জানিয়েছেন এ বলিউড অভিনেত্রী। তিনি বলেছেন, ‘গণপত’ ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে স্টান্ট ছাড়াই অভিনয় করতে যাচ্ছেন তিনি। সেসব দৃশ্যের শুটিংয়ের জন্য এরই মধ্যে প্রস্তুতি নিয়ে ফেলেছেন। কারণ এর আগে তিনি কখনো অ্যাকশন দৃশ্যে অভিনয় করেননি।

এ ছবিতে তার লুক অ্যাথলিটের মতো হলেও বাস্তব জীবনে তিনি মোটেও তেমন নন বলে জানান। তাই নিজের চরিত্র নিয়ে ভয় এবং ভালো লাগা দুটোই কাজ করছে। তিনি আরো বলেন, ‘আমরা যারা অভিনয় জগতের মানুষ, তারা বেশিরভাগ সময় কাজ করতে করতে শিখি। ‘গণপত’ ছবির জন্য যে প্রস্তুতি নিলাম, তার জন্য আমি সত্যিই খুশি। বাইক রাইডিং দৃশ্যগুলোর জন্য আমি অভিভূত।’

‘গণপত’ ছবিতে আরো একবার টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে কৃতিকে। এর আগে তার সঙ্গে ‘হিরোপান্তি’ ছবিতে অভিনয় করেছিলেন। সেটি ছিল এ জুটির অভিষেক ছবি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন