ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

ই-কমার্সের চাকরি ছাড়লেন চিত্রনায়ক নিরব

অনলাইন ডেস্ক
প্রকাশনার সময়: ১২ অক্টোবর ২০২১, ১৯:২৪

সম্প্রতি আলোচনায় দেশের ই-কমার্স ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলো। প্রতারণার অভিযোগে ইতিমধ্যে বেশ কয়েকটি প্রতিষ্ঠানের মালিক গ্রেফতার হয়েছেন। এ অবস্থায় ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব ই-কমার্সের চাকরি ছাড়ার ঘোষণা দিলেন।

নিরব অভিনয়ের পাশাপাশি গত ১ আগস্ট ই-কমার্স প্ল্যাটফর্ম ‘শ্রেষ্ঠ’র জনসংযোগ ও যোগাযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন। তবে দুই মাস প্রতিষ্ঠানটিতে চাকরির পর তা ছেড়ে দিয়েছেন বলে জানিয়েছেন নিরব।

কেন ছাড়লেন চাকরি? এমন প্রশ্নে নিবর মঙ্গলবার (১২ অক্টোবর) বলেন, “চাকরিটা আমি আর করছি না। ইতোমধ্যেই ছেড়ে দিয়েছি। কারণ হিসেবে যদি বলতেই হয়, তাহলে বলব, এখন থেকে শুধু অভিনয়েই মনোযোগ দিচ্ছি। হাতে অনেক গুলো সিনেমার স্ক্রিপ্ট। পাশাপাশি নিজের পরিবার নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। তাছাড়া বর্তমানে ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতি জনসাধারণের বিরুপ ধারণা হওয়াতেও এমনটা সিদ্ধান্ত নিয়েছি। এর বাইরে আপাতত কিছু ভাবার সুযোগ নেই।”

নিরব আরও জানান, ‘সম্প্রতি আমি বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমাগুলো শুটিং টানা চলবে। পাশাপাশি মুক্তি প্রতিক্ষিত সিনেমাগুলোর প্রচার-প্রমোশনেও সময় দিতে হবে। তাই চাকরি কন্টিনিউ করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। সে কারণেই নিজ থেকে ছেড়ে দিয়েছি।’

গত ১ অক্টোবর সারাদেশে মুক্তি পায় নিরব অভিনীত চলচ্চিত্র ‘চোখ’। আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় এই চলচ্চিত্রটিতে নিরবের বিপরীতে আরও অভিনয় করেছেন বুবলী, জিয়াউল রোশান প্রমুখ।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন