ঢাকা | শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

বলিউডে রুক্সিণী-ঝলক

প্রকাশনার সময়: ১০ অক্টোবর ২০২১, ০৬:১৭

প্রকাশ পেল টলিউডের রুক্সিণী মৈত্রর প্রথম বলিউড ছবি ‘সনক’-এর ট্রেলার। আর এক ঝলকেই রুক্সিণী বুঝিয়ে দিলেন বলিউডের মাঠেও খেলতে প্রস্তুত তিনি। মারকুটে বলিউডি নায়ক বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে এ নায়িকার উপস্থিতি নজর কাড়লো দর্শকদের। রুক্সিণী মৈত্র, বিদ্যুৎ জামওয়াল ছাড়াও এই ছবিতে দেখা যাবে নেহা ধুপিয়া, চন্দন রায় সান্যালকে।

ট্রেলার দেখে ইঙ্গিত মিলল, এই ছবিও বিদ্যুতের অন্য ছবির মতোই একেবারে অ্যাকশন প্যাকড। হাসপাতালে জঙ্গি হানাকে কেন্দ্র করে এগোবে এ ছবির গল্প, তা বোঝা গেল ট্রেলারেই। ভারতীয় গণমাধ্যমে খবর, ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ অক্টোবর।

১৩ বছর বয়সে ক্যারিয়ার শুরু করেছিলেন রুক্সিণী। তখন থেকেই চুটিয়ে মডেলিংয়ের কাজ করেছেন। ‘চ্যাম্প’ ছবিতে দেবের বিপরীতে ২০১৭ সালে নায়িকা হিসেবে টলিউডে সফর শুরু করেন তিনি। তারপর থেকে এখনও পর্যন্ত মোট ছ’টি বাংলা ছবিতে অভিনয় করেছেন। যার মধ্যে পাঁচটি ছবিতে তার সঙ্গে ছিলেন সুপারস্টার দেব।

এই প্রসঙ্গে বলতে গিয়ে রুক্সিণী জানিয়েছিলেন, ছবির বিষয়বস্তু যদি ভাল হয়, তাহলে সব ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করতে প্রস্তুত তিনি। অবশ্য শেষ মুক্তি পাওয়া ‘সুইজারল্যান্ড’ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন আবির চট্টোপাধ্যায়। নিউ নর্মালে মুক্তি পেয়েছিল জিৎ প্রযোজিত ছবিটি। এরপর দেবের সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল নায়িকাকে। তারপরই বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে বলিউড ডেবিউর কথা ঘোষণা করেন।

ছবি প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী জানান, তার প্রোফাইল দেখে পছন্দ হয়েছিল প্রযোজক বিপুল শাহর। তিনিই রুক্সিণী প্রোফাইল ‘সনক’ ছবির পরিচালক কণিষ্ক বর্মাকে দেখান। তারপরই অডিশনের প্রস্তাব দেয়া হয়। সেই সময় অন্য একটি ছবির প্রচার করছিলেন রুক্সিণী। প্রায় একমাস বাদে অডিশনের রেকর্ডিং পাঠিয়েছিলেন। রেকর্ডিং পছন্দ হওয়ার পরই কথাবার্তা এগোয়। আর টলিপাড়ার নায়িকার বলিউড সফর শুরু হয়।

‘সনক’ ছবির ট্রেলার দেখে আপ্লুত রুক্সিণীর স্পেশাল বন্ধু অভিনেতা দেবও। টুইট করে দেব লিখলেন, ‘আমি আগেই বলেছিলাম অনেক দূর যেতে হবে তোমাকে।’

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন