ঢাকা | শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

ওয়েবে মাধুরীর ঝলক

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৪

জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আসতে চলেছে ‘ফাইন্ডিং অনামিকা’। ২০১৯ সালের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে নিয়ে এই নামে একটি ওয়েব সিরিজ নির্মাণের কথা জানিয়েছিলেন বলিউড প্রযোজক করণ জোহর। এই ওয়েব সিরিজ এর নাম ভূমিকায় অভিনয় করছেন মাধুরী দীক্ষিত। দীর্ঘ সময় পর সম্প্রতি মাধুরীর ঝলক দেখালেন করণ।

‘ফাইন্ডিং অনামিকা’ ওয়েব সিরিজে কেমন লুকে দেখা যাবে মাধুরীকে, গত ২৫ সেপ্টেম্বর করন জোহর তা সামনে এনেছেন। এদিন মাধুরীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন করন। তাতে অন্য এক মাধুরীকে দেখা যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, অনামিকা গ্লোবাল সুপারস্টার। আচমকাই তিনি নিখোঁজ হয়ে যান। এরপর তাকে খুঁজতে থাকেন পুলিশ ও তার পরিবার। আর এসময় প্রকাশ্যে আসে একজন সুপারস্টারের লুকানো সত্য ও বেদনাদায়ক মিথ্যা। রহস্যমাখা জীবনের এই গল্প নিয়ে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে যাচ্ছেন মাধুরী।

এই ওয়েব সিরিজের মাধ্যমে দীর্ঘ ২০ বছর পর সঞ্জয় কাপুরের সঙ্গে কাজ করলেন মাধুরী। এছাড়াও এতে অভিনয় করেছেন মানব কৌল, সুহাসিনি, মুসকান জাফরি প্রমুখ। এটি পরিচালনা করেছেন বিজয় লাম্বিয়ার ও কারিশমা কোহলি। খুব শিগগির নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

নয়া শতব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন