ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

মনোরঞ্জন করার চেষ্টা করবে শাবনূর

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:১১

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। এরপর শূন্য দশকেও ছিলেন চাহিদার তুঙ্গে। কিন্তু প্রায় এক যুগ ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেত্রী। তবে প্রায়ই শোনা যায়, সিনেমায় ফিরবেন শাবনূর। কিন্তু সেটা কবে, তা নিশ্চিত জানাতে পারছিলেন না কেউই।

তবে এবার নিজেই জানালেন অভিনয়ে ফেরার ইচ্ছের কথা। শুক্রবার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে এ কথা জানান শাবনূর।

তিনি আবার সিনেমায় কাজ করবেন কিনা, ভক্তের এমন প্রশ্নের জবাবে শাবনূর বলেন, আমাদের জীবনটা একটু অন্যরকম। আমাদের কারো না কারো অশান্তি আছে, দুঃখবোধ আছে, আমরা ব্যক্তিগত জীবনে অনেক দুঃখী। অনেক বিপর্যস্ত। তো এই জীবনে সবাই একটু বিনোদন চায়। আমি তো শিল্পী। আমি সব ধরনের সিনেমাতেই কাজ করতে চাই।

সিনেমায় কাজের আগ্রহ প্রকাশ করে তিনি আরও বলেন, যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করবো, তাহলে কাজ করতে চাই। আর দর্শক-বন্ধুরা, যারাই আমাকে বেশি ভালবাসেন, তারা চান আমি কীভাবে সিনেমা করলে ভালো হয়। আপনারা লিখেও অনেক সময় সেটা জানিয়েছেন। আমি আপনাদের মনোরঞ্জন করার চেষ্টা করবো। আপনাদের যাতে ভালো লাগে, সেরকম কিছুই করার চেষ্টা করবো। যদি ভাল গল্প পাই, অবশ্যই আমি কাজ করবো।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন