ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

নতুন দুয়ারে শিল্পীরা

প্রকাশনার সময়: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৬

আফজাল হোসেন: মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিস এন্ড জেন্টলম্যান’ সিরিজে অভিনয় করে দর্শকদের ব্যাপক প্রশংসা পেয়েছেন অভিনেতা আফজাল হোসেন। ৬৭ বছর বয়সী এই অভিনেতা সিরিজটিতে ‘খায়রুল আলম’ চরিত্রে অভিনয় করেন। কর্মক্ষেত্রে যৌন হয়রানির শিকার হওয়া নারীদের বিষয়টি ওয়েব সিরিজে তুলে ধরেন নির্মাতা ফারুকী।

চঞ্চল চৌধুরী: ‘তাকদির’ ওয়েব সিরিজ দিয়ে ব্যাপক প্রশংসিত হন চঞ্চল চৌধুরী। করেছেন গোলাম সোহরাব দোদুলের ‘ডার্করুম’। মারঠি সিরিজ ‘তবুও মনে রেখ’তেও অভিনয় করবেন তিনি। তার হাতে রয়েছে শঙ্খ দাশগুপ্ত, তানিম নূর, সৈয়দ শাওকী ও অঞ্জন দত্তের কাজ।

মোশাররফ করিম: ভার্সেটাইল অভিনেতা মোশাররফ করিম ঝুঁঁকেছেন ওয়েব দুনিয়ায়। করেছেন আবু হায়াত মাহমুদের ‘ভালোবাসা’। আর আশফাক নিপুণের ‘মহানগর’ সিরিজে ওসি হারুন চরিত্রে প্রশংসায় ভাসছেন তিনি।

আজমেরী হক বাঁধন: কানে প্রশংসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন করেছেন ‘ডার্করুম’। আর সৃজিতের ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’তে তিনি মুসকান জুবেরী চরিত্রে অভিনয় করেছেন।

আফরান নিশো: বর্তমান শীর্ষ অভিনেতা আফরান নিশো টিভি নাটকে ভেলকি দেখানোর পর ওয়েব সিরিজেও মুগ্ধতা ছড়াচ্ছেন। ‘মরীচিকা’য় খলচরিত্রে তার অভিনয় সবার নজর কাড়ে। এর আগে করেছেন ‘সিটি অব এরর’, ‘মাইনকার চিপায়’ ও ‘দ্বিতীয় কৈশোর’ প্রভৃতি।

রাফিয়াথ রশিদ মিথিলা: মিথিলা কাজ করেছেন ‘অমানুষ’ নামে একটি ওয়েব ফিল্মে। এতে অভিনেত্রীর সহযোদ্ধা হয়েছেন নিরব ও নওশাবা। এটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়া কাজ করেছেন শুভ’র সঙ্গে ‘কন্টাক্ট’ ওয়েব সিরিজে।

সিয়াম আহমেদ: সম্প্রতি মুক্তি পাওয়া ‘মরীচিকা’ ওয়েব ফিল্মে নিজের জাত চিনিয়েছেন সিয়াম আহমেদ। অভিনয় করেছেন দীপংকর দীপনের ‘লিলিথে’ ওয়েব সিরিজে।

পূজা চেরি: সাধারণত বড়পর্দাতেই পূজাকে দেখে অভ্যস্ত তার ভক্তরা। তবে প্রথমবারের মতো ওয়েব সিরিজ ‘প্যারাসাইকোলজি’তে তাকে দেখা যাবে ক্রাইম রিপোর্টার চরিত্রে।

জাহিদ হাসান: জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান শাহীন সুমনের ‘মাফিয়া’তে যুক্ত হয়েছেন।

সজল: দর্শকদের প্রিয় মুখ অভিনেতা সজল ওয়েব ফিল্ম ‘ব্যাচ-২০০৩’ দিয়ে সবার নজর কেড়েছেন। তিনি পরীমণির সঙ্গে জুটি বেঁধে করেছেন ‘পাফড্যাডি’।

শ্যামল মওলা: অভিনেতা শ্যামল মওলা ওটিটিতে দুর্দান্ত। তিনি করেছেন ‘হানিমানি’, ‘মহানগর’, ‘ইন দ্য মুড ফর লাভ’, ‘প্যারাসাইকোলজি’, ‘পঁচিশ’। এছাড়া মাহাদী টিংকুর ৭ পর্বের একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন সম্প্রতি।

ওয়েব দুনিয়ায় পা ফেলেছেন আরো অনেকেই। এ তালিকায় রয়েছেন খায়রুল বাসার, শাহেদ আলী, আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপু, তাসনিয়া ফারিণ, তাসনুভা তিশা, সোহেল ম-ল, মুস্তাফিজ নূর ইমরান, নাজিয়া হক অর্ষা, শরিফুল রাজ, মনোজ প্রামাণিক, ইন্তেখাব দিনার প্রমুখ।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন