ঢাকা | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

মাহিকে বিয়ে, আগের স্ত্রীকে তালাক দেননি রাকিব!

বিনোদন ডেস্ক
প্রকাশনার সময়: ১৬ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৫

চিত্রনায়িকা মাহয়িা মাহি সম্প্রতি বিয়ে করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। বিয়ের অনেক আগেই তিনি আগের স্বামীকে তালাক দিয়েছেন। এবার অভিযোগ উঠেছে আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছেন রাকিব। এমনই অভিযোগ করেছেন রাকিবের প্রথম স্ত্রী। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে রাকিবের স্ত্রী বিষয়টি জানিয়ে বলেন, রাকিব তাকে না জানিয়েই বিয়ে করেছেন, ‘তিনি মামলা করবেন প্রয়োজনে।’ এদিকে মাহি তার প্রথম স্বামী অপুকে ডিভোর্স দিয়েই রাকিবকে বিয়ে করেছেন।

প্রথম স্ত্রীর সংসারে রাকিব সরকারের দুই সন্তান রয়েছে বলেও জানা গেছে। ছেলের নাম সোয়াইব ও মেয়ের নাম সাইয়ারা। প্রথম স্ত্রী স্বপ্না আক্তারের অভিযোগ, তার সঙ্গে রাকিবের এখনও ডিভোর্স হয়নি। স্বপ্না আক্তার বর্তমানে গাজীপুরে রয়েছেন বলেই জানা গেছে।

রাকিব সরকার, ব্যবসায়ী ও গাজীপুরে এক রাজনীতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। সদ্য বিয়ে করা স্ত্রী চিত্রনায়িকা মাহিকে নিয়ে তিনি গাজীপুরেই আছেন। সঙ্গে রয়েছে তার প্রথম সংসারের দুই সন্তানও। রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য।

এদিকে ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে প্রথম বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহ বার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। অন্যদিকে প্রথম স্বামী অপুও জানালেন তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। এরপর গুঞ্জন ওঠে মাহি রকিব সরকার নামের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করছেন। তবে সেই বিষয়ে তখন ‘উই আর জাস্ট ফ্রেন্ড’ বলে উড়িয়ে দিয়েছিলেন এই চিত্রনায়িকা। কিন্তু শেষ পর্যন্ত সোমবার (১৩ সেপ্টেম্বর) মধ্যরাতে জানান, সেই ‘জাস্ট ফ্রেন্ড’ রকিবের সঙ্গেই দ্বিতীয় বিয়ের কাজটা সেরে ফেলেছেন তিনি।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন